শুক্রবার   ১৫ জানুয়ারি ২০২১

সর্বশেষ:
সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর বার্ষিক ছুটি ৭৫ দিন আগামী মার্চে ঢাকা উত্তর সিটির ভোটের ইঙ্গিত সিইসির আস্থা ভোটে টিকে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে নেপালের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে ইসি প্রতিজ্ঞাবদ্ধ: নূরুল হুদা বারবার আসতে পারব না, যত খুশি সাজা দিন: খালেদা জিয়া ‘আকাশবীণার’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ত্রিভুবনে আবারও বিমান দুর্ঘটনা ট্রেন-বাসের সংঘর্ষে নিহত ২, আহত ২৫ ভুয়া ছবি দিয়ে অপপ্রচার চালাচ্ছে মিয়ানমার: প্রধানমন্ত্রী

একই জমিতে বছরে চার ফসল তুলছে ময়মনসিংহের কৃষকরা

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউটের (বিনা) উদ্ভাবিত ধান চাষ করে একই জমিত থেকে বছরে চার ফসল ঘরে তুলছেন ময়মনসিংহের কৃষকরা। আগাম জাতের আমন ধান বিনা-১১ ও ৭ ঘরে তোলায় ব্যস্ত সময় পার করছেন তারা। একই জমি থেকে বছরে চার ফসল ঘরে তুলতে পেরে তারা দারুণ খুশি।

১২:৫৪ পিএম, ৭ নভেম্বর ২০২০ শনিবার

মৌসুমি ফল চাষে স্বাবলম্বী চাষি আইয়ুব, বার্ষিক আয় ২০ লাখ

মৌসুমি ফল চাষে আগ্রহী হচ্ছে ময়মনসিংহের চাষিরা। বাণিজ্যিকভাবে লাভবান হওয়ার ফল চাষের প্রতি ঝুঁকছে বেকার যুবকরা। ফলে নতুন করে সৃষ্টি হচ্ছে কর্মসংস্থান, ঘুচে যাচ্ছে বেকারত্ব। ২০০৬ সালে মাত্র ৫০ হাজার টাকা পুঁজি নিয়ে লিচু বাগান শুরু করেন ফুলবাড়িয়া উপজেলার সন্তোষপুরের যুবক আইয়ুব আলী। ১৩ বছরের ব্যবধানে এখন তার বার্ষিক আয় ১৫ থেকে ২০ লাখ টাকা।  

০১:৪২ পিএম, ৩১ আগস্ট ২০২০ সোমবার

গফরগাঁওয়ে ৬০০ দরিদ্র পরিবার পেল খাদ্য সামগ্রী

ময়মনসিংহের গফরগাঁওয়ে মহামারী করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলা জনিত পরিস্থিতিতে কর্মহীন ৬০০ দরিদ্র পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

০৩:০৭ পিএম, ২১ জুন ২০২০ রোববার

লিচুতে ভাগ্যবদল, ফুটপাত থেকে বাড়ি-গাড়ির মালিক

ছোটবেলায় আবুল হোসেন অভাব দেখেছেন খুব কাছ থেকে। যুবক বয়সে লিচুর মৌসুমে অনেক দূরের গ্রাম থেকে লিচু কিনে মাথায় করে কমপক্ষে ১৫ বছর বিক্রি করেছেন শহরের ফুটপাতে বসে। পরবর্তীতে নিজেই লিচু চাষ করে পাল্টে ফেলেছেন তার আগের দিন। হয়েছেন বাড়ি-গাড়ির মালিক। 

০২:৪৫ পিএম, ৩ জুন ২০২০ বুধবার

‘সরকার কৃষি উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করেছে’ 

 সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, সরকার কৃষি উন্নয়নের জন্য মহাপরিকল্পনা গ্রহণ করেছে। প্রধানমন্ত্রী ইতোমধ্যে ঘোষণা করেছেন দেশের এক ইঞ্চি মাটিও যেন অনাবাদি না থাকে। কৃষিকে টেকসই করে ভবিষ্যতে বাণিজ্যিক কৃষিতে রূপান্তর করার লক্ষ্যে উচ্চ ফলনশীলসহ নতুন নতুন উদ্ভাবনের গবেষণা জোরদার করার জন্য প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। 

০৯:৫৫ পিএম, ৩১ মে ২০২০ রোববার

কৃষি উন্নয়নে মহাপরিকল্পনা গ্রহণ করেছে সরকার

সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেছেন, সরকার কৃষি উন্নয়নের জন্য মহাপরিকল্পনা গ্রহণ করেছে। প্রধানমন্ত্রী ইতোমধ্যে ঘোষণা করেছেন দেশের এক ইঞ্চি মাটিও যেন অনাবাদি না থাকে।

০২:১২ পিএম, ৩১ মে ২০২০ রোববার

প্রধানমন্ত্রীর ‘ঈদ উপহার’পেল ময়মনসিংহের পথশিশুরা 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার বিতরণ করেছে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ।

০৪:৪৩ পিএম, ২৬ মে ২০২০ মঙ্গলবার

‘ঈদ বাজার’পেয়ে ৪০০ অসহায় পরিবারের মুখে হাসি

চলমান করোনা সংকটে ময়মনসিংহের ভালুকায় মানুষের জীবনযাত্রা স্বাভাবিক রাখতে ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সমাজের বিত্তবানদের সহায়তায় ৪০০ অসহায় পরিবারের মাঝে ‘ঈদ বাজার’ বিতরণ করা হয়েছে। এতে তাদের মুখে হাসি ফুটেছে।

০৪:৩৮ পিএম, ২৬ মে ২০২০ মঙ্গলবার

জামালপুরে অসহায় পরিবারের মাঝে বিজিবি’র ঈদ সামগ্রী বিতরণ

জামালপুরে অসহায় হতদরিদ্র, বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এই ঈদ সামগ্রী বিতরণ কার্মসূচীর আয়োজন করে। 

০১:১১ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

ময়মনসিংহে র‍্যাবের ত্রাণ পেয়ে মানুষের মুখে হাসি

ময়মনসিংহে সরকারের নির্দেশে করোনা দুর্যোগ মোকাবেলায় ক্ষতিগ্রস্ত, দুস্থ ও অসহায় ৩ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব।

০৪:৫৫ এএম, ২২ মে ২০২০ শুক্রবার

ভাতার টাকা ত্রাণ তহবিলে দান মুক্তিযোদ্ধার

নিউজ ডেস্ক: মুক্তিযোদ্ধা কোরবান আলী ১১ নম্বর সেক্টরের হয়ে মুক্তিযুদ্ধে অংশ নেন। তিনি করোনাভাইরাস মোকাবিলাকেও যুদ্ধ মনে করেন। ১৯৭১ সালে যেমন শত্রুরা দেশের সব শ্রেণিপেশার মানুষকে নির্বিচারে হত্যা করেছে, একইভাবে করোনাভাইরাসেও মানুষ মরছে। তাই তিনি এর বিরুদ্ধেও যুদ্ধে নেমেছেন।

০৪:০৩ পিএম, ১৬ মে ২০২০ শনিবার

জামালপুরে ভাতার টাকা ত্রাণ তহবিলে দিলেন এক মুক্তিযোদ্ধা

করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া মানুষের জন্য মুক্তিযোদ্ধা ভাতার ১০ হাজার টাকা ত্রাণ তহবিলে দিয়েছেন মুক্তিযোদ্ধা কোরবান আলী। তিনি ১১ নম্বর সেক্টরের হয়ে মুক্তিযুদ্ধে অংশ নেন। করোনাভাইরাস মোকাবিলাকেও যুদ্ধ মনে করেন তিনি। 

০৫:৫৪ এএম, ১৬ মে ২০২০ শনিবার

হঠাৎ কালবৈশাখী ঝড়ে দুই শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত

নেত্রকোনার আটপাড়া উপজেলার ওপর দিয়ে হঠাৎ কালবৈশাখী ঝড় বয়ে গেছে। এতে দুই শতাধিক ঘরবাড়ি ও গাছপালা বিধ্বস্ত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মে) বিকেল সাড়ে ৩টার দিকে হালকা বৃষ্টির সঙ্গে এ ঝড় বয়ে যায়। প্রায় ২০ মিনিটের এই ঝড়ে উপজেলার সাত ইউনিয়নের ২৫০ ঘরবাড়ি ও অসংখ্য গাছপালা বিধ্বস্ত হয়।

০৪:৪৯ এএম, ১৫ মে ২০২০ শুক্রবার

জামালপুরে করোনা পরীক্ষায় ল্যাব চালু

জামালপুরে করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তিদের দ্রুত শনাক্ত করার জন্য রিয়েল টাইম পলিমারেজ চেইন রি-অ্যাকশন (আরটি-পিসিআর) ল্যাবরেটরি চালু করা হয়েছে। জামালপুর শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ ল্যাব চালুর আয়োজন করে।

০৪:৪৪ পিএম, ১৩ মে ২০২০ বুধবার

প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিলেন প্রতিমন্ত্রীকরোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তথ্যপ্রতিমন্ত্রী মুরাদ হাসান। মঙ্গলবার (১২ মে) তিনি জামালপুরে সাত শতাধিক মানুষকে খাদ্য সহায়তা দেন। 

০৪:০২ পিএম, ১৩ মে ২০২০ বুধবার

শেখ হাসিনার সরকার উলামা-মাশায়েখ বান্ধব: বাবেল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে কওমী শিক্ষা ব্যবস্থাকে সম্মানিত করাসহ, আলেম-উলামা ও পীর-মাশায়েখদের মূল্যায়নের বিভিন্ন চিত্র তুলে ধরে ফাহমী গোলন্দাজ বাবেল বলেছেন, ‘বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উলামা-মাশায়েখ বান্ধব।

১০:৪১ পিএম, ৬ মে ২০২০ বুধবার

৯০০ পরিবার পেল এমপির সহায়তা

ময়মনসিংহের গফরগাঁওয়ে ৯০০ পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতিতে সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি নিয়মিত এভাবেই বিভিন্ন এলাকায় খাদ্য সহায়তা দিচ্ছেন।

০৪:৪৬ পিএম, ৫ মে ২০২০ মঙ্গলবার

নেত্রকোনায় কম্বাইন্ড হারভেস্টারে কৃষকের মুখে হাসি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ‘কম্বাইন্ড হারভেস্টার’ যন্ত্র দিয়ে এখন জোরেশোরে চলছে ধান কাটা-মাড়াইয়ের কাজ। এতে কৃষকদের পাকা ধান ঘরে তোলার দুশ্চিন্তা অনেকটা ঘুচে যাচ্ছে। সেই সঙ্গে দূর হচ্ছে শ্রমিক সংকটও। ফলে আধুনিক যন্ত্র দিয়ে অল্প সময়ের মধ্যে কম খরচে ধান কেটে মাড়াই করে ঘরে তোলার সুযোগ পেয়ে কৃষকেরাও এখন অনেক খুশি। 

০৪:৩৭ পিএম, ৫ মে ২০২০ মঙ্গলবার

বাকৃবি নিয়ে এলো নিরাপদ ফেইসশিল্ড

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যসেবা সংশ্লিষ্টদের বিনামূল্যে ফেইসশিল্ড তৈরি করে দিচ্ছে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ফ্যাব ল্যাব। পর্যায়ক্রমে দেয়া হবে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী ও গণমাধ্যম কর্মীদেরও। এগুলো চিকিৎসক-নার্সসহ স্বাস্থ্যকর্মীদের অধিকতর সুরক্ষা নিশ্চিত করবে বলে মনে করেন চিকিৎসকরা।

০১:৫০ এএম, ৩ মে ২০২০ রোববার

জামালপুরে চালু হচ্ছে করোনা পরীক্ষার পিসিআর ল্যাব

করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তিদের নমুনা পরীক্ষার জন্য জামালপুর জেলায় স্থাপিত হতে যাচ্ছে রিয়েল টাইম পলিমারেজ চেইন রি-অ্যাকশন (আর টি-পিসিআর) ল্যাবরেটরির যন্ত্রপাতি। শেখ হাসিনা মেডিক্যাল কলেজ জামালপুরের নামে বরাদ্দ পাওয়া এই পিসিআর ল্যাবের মূল যন্ত্রপাতি বুধবার রাতে চট্রগ্রাম থেকে আনা হয়েছে। ল্যাবের সকল যন্ত্রপাতি স্থাপন ও সংশ্লিষ্টদের প্রশিক্ষণ শেষে ল্যাবটি চালু হতে এক থেকে দু’সপ্তাহ সময় লাগবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

০২:০৭ পিএম, ২ মে ২০২০ শনিবার

ইসলামপুরে ত্রাণ বিতরণ করলেন হোসনে আরা এমপি 

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায়দের জন্য ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন জামালপুর-শেরপুর সংরক্ষিত আসনের এমপি হোসনে আরা।  

১০:২৪ পিএম, ১ মে ২০২০ শুক্রবার

মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন শ্রমিক নজরুল

মানবতার এক বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন শ্রমিক মো. নজরুল ইসলাম। সুন্দর একটি ঘর বানানোর জন্য দীর্ঘদিন ধরে টাকা জমাচ্ছিলেন শ্রমিক মো. নজরুল ইসলাম। এরইমধ্যে তার সাড়ে ১২ হাজার টাকা জমা হলো। কিন্তু এর মধ্যেই দেশে করোনার থাবা পড়ে। 

০৬:০৪ এএম, ৩০ এপ্রিল ২০২০ বৃহস্পতিবার

গরু বিক্রির ১৩ হাজার টাকা প্রধানমন্ত্রীর তহবিলে দিলেন রিকশাচালক

গরু বিক্রি করে ১৩ হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দিয়েছেন মো. হযরত আলী (৬৫) নামে জামালপুরের এক রিকশাচালক। মঙ্গলবার (২৮ এপ্রিল) বিকেলে জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মোকলেছুর রহমানের হাতে এসব টাকা তুলে দেন তিনি।

০৮:২৮ এএম, ২৯ এপ্রিল ২০২০ বুধবার

শেরপুরে ভিজিডির ১০ বস্তা চালসহ দোকানি আটক

শেরপুরের নকলা উপজেলায় ভিডিজির ১০ বস্তা চালসহ এক চাল ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গ্রেপ্তার আবু বাক্কার (৪৩) উপজেলার টালকি ইউনিয়নের মজিদবাড়ি এলাকার মকবুল হোসেনের ছেলে। শনিবার তাকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

১১:৩৯ পিএম, ২৫ এপ্রিল ২০২০ শনিবার

জেলার খবর
  • জন্মনিবন্ধনে ফিঙ্গার প্রিন্ট বাধ্যতামূলক করতে হাইকোর্টের রুল

  • ধান উৎপাদন দ্বিগুণ করতে আরো উন্নত জাত উদ্ভাবন করতে হবে

  • জঙ্গিদের স্বাভাবিক জীবনে ফেরানোর ধারা বাংলাদেশই প্রথম চালু করেছে

  • ডিএসই’র বাজার মূলধনে নতুন মাইলফলক

  • ক্ষুদ্র ও কুটির শিল্পে দেয়া হচ্ছে ১০ হাজার কোটি টাকার প্রণোদনা

  • ২০২৩ সালে ১৩২০ মেগাওয়াট কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্রের উৎপাদন শুরু

  • ভ্যাকসিন কিনতে দুই দফায় ১৪৫৫ কোটি টাকা বরাদ্দ

  • নয় দিনের মধ্যে করোনার ভ্যাকসিন আসতে পারে: স্বাস্থ্যমন্ত্রী

  • সরকারের অর্জন, খাদ্যঘাটতি থেকে স্বয়ংসম্পূর্ণতায় বাংলাদেশ

  • উপকারভোগীর মোবাইলে ভাতার টাকা পাঠানোর উদ্যোগ নিয়েছে সরকার

  • চট্টগ্রামে বিনিয়োগে আগ্রহী তুরস্কের ব্যবসায়ীরা

  • ‘আওয়ামী লীগ সরকারের কারণেই উন্নয়নের সুফল পাচ্ছে বাংলাদেশ’

  • সরকারি ভাতা ঠিকমতো পৌঁছানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

  • ৯ লাখ গৃহহীনদের ঘর দিচ্ছে সরকার

  • ফেব্রুয়ারিতে উন্নয়নশীল হবে বাংলাদেশ, আশা অর্থমন্ত্রীর

  • করোনাভাইরাসের টিকা কার্যক্রম পরিচালনায় মোবাইল অ্যাপ

  • স্বপ্নের ঠিকানা পাচ্ছে ১১৫ পরিবার

  • লালমনিরহাটে বিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী

  • জঙ্গিদের স্বাভাবিক জীবনে ফেরানোর কাজ চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

  • নজিরবিহীন রেকর্ড করে ক্ষমতা ছাড়ছেন ট্রাম্প

  • জঙ্গিবাদ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরলো ওরা ৯ জন

  • ‘পরিবেশের মান উন্নয়নে সবচেয়ে বড় প্রকল্প গ্রহণ করা হচ্ছে’

  • মানিকগঞ্জে গৃহহীন ১১৫ পরিবার পাচ্ছে স্বপ্নের ঠিকানা

  • করোনা তদন্তে চীনে ডব্লিউএইচও`র গবেষক দল 

  • মুজিববর্ষে দেশের কোনো মানুষ গৃহহীন থাকবে না: প্রধানমন্ত্রী 

  • সরকারি ভাতা সরাসরি পৌঁছাবে উপকারভোগীর হাতে

  • বিমান বহরে যুক্ত হচ্ছে নতুন ২টি উড়োজাহাজ

  • মারা গেছেন ক্রিকেটার সাকিবের দাদি

  • ভ্যালেন্টাইনে অপূর্ব-সাবিলার চমক

  • কৃষিপণ্যের উৎপাদন খরচ বেঁধে দিলো সরকার

  • ঢাকা ইনার রিং রোড প্রকল্প: কমবে যানজট বাড়বে গতি

  • অবৈধ মোবাইল বন্ধের প্রক্রিয়া শুরু ১ জুলাই

  • করোনার টিকা আসছে ২৫ জানুয়ারির মধ্যে

  • বিদেশে রপ্তানি হচ্ছে যশোরের বাঁধাকপি 

  • বিশ্বের অন্যতম বর্ধনশীল অর্থনীতি বাংলাদেশের

  • বগুড়ার সবজি যাচ্ছে ছয় দেশে

  • কঙ্গোতে বাংলাদেশ বিমান বাহিনীর আরেকটি নতুন সাফল্য

  • যেখানে শেখ হাসিনা বাংলাদেশ একাকার

  • দেশের প্রথম মহাকাশ অবলোকন কেন্দ্র ফরিদপুরে

  • দেশে মাসে ২৫ লাখ মানুষকে টিকা দেওয়ার পরিকল্পনা সরকারের

  • ‘১২ বছরে দেশ উন্নয়নের সব সূচকে যুগান্তকারী মাইলফলক স্পর্শ করছে’

  • দৃশ্যমান হচ্ছে খুলনা-মোংলা রেলসেতু

  • ৫০ হাজার টন সার আমদানির অনুমোদন

  • ৭৭ উন্নয়ন প্রকল্পে বদলে যাচ্ছে কক্সবাজার

  • ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য নতুন তহবিল

  • বঙ্গবন্ধুর নামে ৪ দেশে ৫ স্কুল প্রতিষ্ঠার উদ্যোগ

  • বঙ্গবন্ধুর প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে স্মারক ডাকটিকিট

  • মাত্র এক যুগেই দেশকে বদলে দিয়েছে সরকার

  • দেশের লবণশিল্পকে আরও সমৃদ্ধ করতে স্বল্পসুদে ঋণ দিচ্ছে সরকার

  • পরীক্ষার জন্য টিকা উৎপাদনের অনুমতি পেলো গ্লোব বায়োটেক

  • দেশের প্রথম সম্পূর্ণ স্বয়ংক্রিয় দুগ্ধ খামার রংপুরে

  • বাহরাইন দূতাবাসের বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

  • বাংলাদেশকে এখন সারাবিশ্ব সম্মান করে: প্রধানমন্ত্রী

  • করোনা প্রতিরোধী নাকের স্প্রে তৈরি করলো বাংলাদেশি বিজ্ঞানীরা

  • ‘ভারতীয় রেলের চেয়ে উন্নত হবে বাংলাদেশের রেলওয়ে’

  • তিনি তো ফিরে আসবেনই

  • বারোমাসী আম বাগান করে স্বাবলম্বী গাইবান্ধার তিন তরুণ

  • একটি সিদ্ধান্তই বাংলাদেশের ভাবমূর্তি পরিবর্তন করে দিয়েছে

  • খাল দৃষ্টিনন্দন করতে হাজার কোটি টাকার প্রকল্প

  • প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী ভর্তিতে পরীক্ষা নয়