সোমবার   ২১ অক্টোবর ২০১৯

ব্রেকিং:
সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর বার্ষিক ছুটি ৭৫ দিন আগামী মার্চে ঢাকা উত্তর সিটির ভোটের ইঙ্গিত সিইসির জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে প্রধানমন্ত্রী আস্থা ভোটে টিকে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে রাষ্ট্রপতির সঙ্গে নেপালের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ খালেদার অনুপস্থিতিতেই কারাগারে বিচার চলবে রব ও মান্নার বিয়ে যুক্তফ্রন্টে, পরকীয়া ঐক্যফ্রন্টে: মাহী এটা জোট নয়, ঘোট : তথ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় পেলেন সিনহা আবারও সরকার গঠনে নৌকায় ভোট দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর পদ্মা সেতু প্রকল্পের নামফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

নেত্রকোনায় কিশোরকে কুপিয়ে হত্যা করলেন ছাত্রদল নেতা

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক কিশোরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছাত্রদল নেতা মেহেদী হাসান সাহস ও তার সহযোগীদের বিরুদ্ধে। নিহত কিশোরের নাম কাওসার তালুকদার।

০৯:৪৬ এএম, ১৬ অক্টোবর ২০১৯ বুধবার

কবিরাজের অপচিকিৎসায় কিশোরীর হাতে পচন!

নেত্রকোনার কলমাকান্দায় গ্রাম্য কবিরাজের অপচিকিৎসায় হাতে পচন ধরেছে এক কিশোরীর। কলমাকান্দা সদর ইউনিয়নের কালিহালা গ্রামের হতদরিদ্র সায়েদ আলীর মেয়ে ইভা আক্তার শাপলা (১৫) আক্তারের হাতে খোস পাঁচড়া হলে গ্রাম্য কবিরাজ মিজান আহমেদের শরণাপন্ন হন।

০২:০০ এএম, ১২ অক্টোবর ২০১৯ শনিবার

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম সাদ্দাম হোসেন (২৮)। পুলিশের দাবি, নিহত সাদ্দাম ডাকাত সর্দার। তার বিরুদ্ধে ডাকাতিসহ চারটি মামলা রয়েছে। সাদ্দাম গফরগাঁও উপজেলার শিবগঞ্জ এলাকার ফজলুল হকের ছেলে।

১১:৪৭ এএম, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

ময়মনসিংহে অটোচালক হত্যার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মো. এখলাছ উদ্দিন (৩০)। পুলিশের দাবি, নিহত মো. এখলাছ উদ্দিন অটোরিকশাচালক হত্যা মামলার প্রধান আসামি। তার বিরুদ্ধে তিনটি ডাকাতি, দুটি মাদক ও একটি হত্যা মামলাসহ আরও মামলা রয়েছে।

০৮:৫৩ এএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

জামালপুরের বকশীগঞ্জে পদ্মা সেতু নিয়ে ফেসবুকে অপপ্রচার, আটক ১

জামালপুরের বকশীগঞ্জে শুক্রবার সন্ধ্যায় ফেসবুকে পদ্মা সেতু নিয়ে গুজব ছড়ানো ও সেতুমন্ত্রীকে কটুক্তি করায় এক যুবককে আটক করেছে র‍্যাব। আটক ফারকান হোসেন উপজেলার ধারারচরের সোনা মিয়ার ছেলে।

১০:৩৮ পিএম, ২৬ জুলাই ২০১৯ শুক্রবার

জামালপুরে গুজব ছড়ানোয় কিশোর আটক

জামালপুরের ইসলামপুরে মঙ্গলবার সন্ধ্যায় পদ্মা সেতু নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোয় এক কিশোরকে আটক করেছে র‍্যাব। আটক রিয়াদ মিয়া ওরফে রিংকু উপজেলার গোপালনগর দত্তপাড়ার ফোরকান আলীর ছেলে।

১০:২৫ পিএম, ২৬ জুলাই ২০১৯ শুক্রবার

নেত্রকোনায় গলাকাটা ‘নাটক সাজাতে গিয়ে’ ধরা পড়ল তানিম!

গলাকাটা গুজব ও আতঙ্কের মধ্যে ব্লেড দিয়ে নিজের হাতের তালু কেটে 'গলাকাটা নাটক' সাজাতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে তানিম নামের এক কিশোর। কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

০১:৪০ এএম, ২৪ জুলাই ২০১৯ বুধবার

সংখ্যালঘু নারীকে গাছের সঙ্গে বেঁধে রেখে জায়গা দখল

জামালপুর সদরে সংখ্যালঘু সম্প্রদায়ের এক নারীকে গাছের সঙ্গে বেঁধে এবং অপর এক নারীকে লাঞ্ছিত করে জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যম বিষয়টি প্রকাশ পেলে চাঞ্চল্যের সৃষ্ট হয়।

১১:৪২ পিএম, ২৩ এপ্রিল ২০১৯ মঙ্গলবার

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহ সিটি মেয়র টিটু

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. ইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি পৌরসভার মেয়র ছিলেন। মেয়র পদে প্রার্থী হতে টিটুর পাশাপাশি এবার জাতীয় পার্টির জাহাঙ্গীর আহমেদ মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন।

১০:১৭ পিএম, ১৭ এপ্রিল ২০১৯ বুধবার

ময়মনসিংহ সিটি নির্বাচনে জাতীয় পার্টির মেয়রপ্রার্থী জাহাঙ্গীর

ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন জাহাঙ্গীর আহমেদ। শনিবার জাহাঙ্গীর আহমেদের দলীয় মনোনয়নপত্রে স্বাক্ষর করেছেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। বিষয়টি জানিয়েছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

০৩:৩৪ এএম, ৭ এপ্রিল ২০১৯ রোববার

ময়মনসিংহ সিটিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী টিটু

আগামী ৫মে অনুষ্ঠিতব্য ময়মনসিংহ সিটি করপোরেশনের (এমসিসি) প্রথম নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সিটি করপোরেশনের প্রশাসক ইকরামুল হক টিটু।

১২:৩১ এএম, ৬ এপ্রিল ২০১৯ শনিবার

সেই ‘বঙ্গবন্ধু সুপার মার্কেট’র জমি ফিরে পেলেন কৃষক

জামালপুর সদর আসনের এমপি আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের হস্তক্ষেপে জমি ফিরে পেলেন ভূমিহীন কৃষক আব্দুর রহমান। জামালপুর সদরের কেন্দুয়া কালিবাড়ি বাজারের ভূমিহীন কৃষক বৃদ্ধ আব্দুর রহমান কান্নাজড়িত কণ্ঠে জানান, বাংলাদেশ রেলওয়ের ৪৫ শতাংশ কৃষি জমি ৯৯ বছরের জন্য লিজ নিয়ে ধান চাষ করে সংসার চালাতেন তিনি।

০১:০১ এএম, ৯ জানুয়ারি ২০১৯ বুধবার

নান্দাইলের এমপির নজিরবিহীন নির্দেশনা 

ময়মনসিংহ-(নান্দাইল) ৯  আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন নির্দেশনা দিয়েছেন কোমলমতি শিক্ষার্থীদের রোদের মধ্যে দাঁড় করিয়ে সংসদ সদস্যদের সংবর্ধনা দেয়া অথবা সোনার ক্রেস্ট উপহার দেয়া যাবে না।

১২:৪১ এএম, ৯ জানুয়ারি ২০১৯ বুধবার

নেত্রকোনায় কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নেত্রকোনা জেলা কৃষক লীগের সদস্য এ কে এম মাসুদ ফারুককে (৫২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ফারুক সদর উপজেলার পৌর এলাকার বাহিরচাপড়া গ্রামের মৃত আবদুল মুকিতের ছেলে। 

১০:৩৮ পিএম, ২৯ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

সাবেক প্রতিমন্ত্রী মোশাররফ হোসেনকে নিয়ে নানা গুঞ্জন

সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ময়মনসিংহ (দক্ষিণ) জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেনের দেখা পাওয়া যাচ্ছে না। গত এক সপ্তাহ ধরেই তার সৎ ভাই তাকে জনবিচ্ছিন্ন করে রেখেছেন।

০৪:২৯ এএম, ২২ নভেম্বর ২০১৮ বৃহস্পতিবার

প্রথমবারের মতো ব্ল্যাক বেঙ্গল ছাগলের জীবনরহস্য উন্মোচন

প্রথমবারের মতো পৃথিবীর অন্যতম সেরা জাতের ছাগল ‘ব্ল্যাক বেঙ্গলের’ জীবনরহস্য উন্মোচন (জিনোম সিকোয়েন্সিং) করেছেন বাংলাদেশের বিজ্ঞানীরা। এর আগে পাট, মহিষ ও ইলিশের পর জীবনরহস্য উন্মোচন (জিনোম সিকোয়েন্সিং) করেছেন বাংলাদেশের বিজ্ঞানীরা।

০৮:০৯ পিএম, ১৩ নভেম্বর ২০১৮ মঙ্গলবার

সংলাপে আসন বণ্টন নিয়ে আলোচনা করব: এরশাদ

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমরা কোনো তালিকা নিয়ে সংলাপে যাব না। আমরা চাই সবার অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচন।

০৯:১৬ পিএম, ৩ নভেম্বর ২০১৮ শনিবার

নিখোঁজের ১৩ দিন পর ভেসে উঠল শিশু প্রভাতীর লাশ।

জামালপুর সরিষাবাড়ীতে উপজেলার ব্রহ্মপুত্র নদে ডুবে নিখোঁজের ১৩ দিন পর শিশু প্রভাতী আক্তারের (১৩) অর্ধগলিত লাশ পাওয়া গেছে।  সকাল ৯টার দিকে ঘটনাস্থলের কাছেই তার লাশ ভেসে উঠে। 

১২:৩৪ পিএম, ৩১ অক্টোবর ২০১৮ বুধবার

ঘুমন্ত স্ত্রীকে গলা কেটে হত্যা

জামালপুরের হালিমা খাতুন নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত হালিমা খাতুন সরিষাবাড়ি বাহাদুরাবাদ ইউনিয়নের শাহাদাতপুর গ্রামের শামসুল হকের মেয়ে। গৃহবধূর স্বামী আব্দুস সালাম পলাতক রয়েছে।

০১:৫৪ এএম, ৩১ অক্টোবর ২০১৮ বুধবার

ডাক্তারের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

জামালপুরে একটি বেসরকারি হাসপাতালের ডাক্তার ও কর্মচারীদের অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ উঠেছে।জানা যায়,  ভোর ৫টার দিকে জামালপুরের সরিষাবাড়ি উপজেলার ফুলকোচার গ্রামের মো. আনন্দ মিয়ার স্ত্রী সুখী বেগম প্রসব বেদনা নিয়ে জামালপুরের পপুলার প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়। ভর্তির পর ডাক্তারের অনুপস্থিতে হাসপাতালের টেকনিশিয়ানরা তার প্রসব করানোর চেষ্টা করে।

০১:৪৬ এএম, ৩১ অক্টোবর ২০১৮ বুধবার

শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রাণ গেল একজনের

জামালপুরের সরিষাবাড়ি উপজেলায় শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও একজন।

০১:২৭ এএম, ৩১ অক্টোবর ২০১৮ বুধবার

ইসলামপুরে পিস্তল ও গুলিসহ ডাকাত গ্রেফতার

জামালপুরের যমুনা নদীর দুর্গম প্রজাপতি চর থেকে এক ডাকাতকে পিস্তল ও ৫ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে  থানা পুলিশ।থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) দ্বীন-ই-আলম জানান, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে যমুনা নদীর দুর্গম প্রজাপতি চরের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে দুর্ধর্ষ ডাকাত এমদাদুল হককে (৩৮) গ্রেফতার করা হয়।

০১:১১ এএম, ৩১ অক্টোবর ২০১৮ বুধবার

জামালপুরে যমুনার বাঁধে ধস

জামালপুরের ইসলামপুর উপজেলায় যমুনার বাম তীর সংরক্ষণ প্রকল্পের সিসি ব্লকের বাঁধের প্রায় ১০ মিটার অংশ ধসে গেছে। রোববার ভোর থেকে উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের উলিয়া বাজারের পেছনে ওই বাঁধের সিসি ব্লক ধসে পড়তে শুরু করেছে। এ নিয়ে স্থানীয়দের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

০১:০২ এএম, ৩১ অক্টোবর ২০১৮ বুধবার

১০ টাকা দরের ৬০০ কেজি চাল জব্দ

জামালপুুরের  খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা দরের ভ্যানভর্তি ৬০০ কেজি চাল জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত চাল ও ভ্যান গাড়িটি থানায় হস্তান্তর করা হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা মসজিদ মোড় থেকে ভ্যানভর্তি চাল জব্দ করেন বকশীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু হাসান সিদ্দিক। 

১২:৪৯ এএম, ৩১ অক্টোবর ২০১৮ বুধবার

জেলার খবর
  • ২৮৪ কোটি টাকা ব্যয়ে ঝুঁকিপূর্ণ শিশুশ্রম নিরসন প্রকল্প গ্রহণ 

  • ‘চরের মানুষ পাকা রাস্তা,পড়ালেখার জন্য স্কুল-মাদ্রাসা পেয়েছে’

  • ‘সাড়ে ২২ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হচ্ছে’

  • দেশকে শীর্ষ পঞ্চাশে নেওয়ার লক্ষ্য জয়ের

  • অনলাইনে সরকারি সেবা দিতে ‘একপে’, ‘একসেবা’ ও ‘একশপ’-এর যাত্রা শুরু

  • আপনার সন্তান খায় না, তাহলে এভাবে দিন

  • বিরতিহীন দীর্ঘতম বিমান যাত্রায় ফ্লাইট সিডনিতে পৌঁছেছে

  • ‘গণতন্ত্রকে খুন করেছে মমতা’

  • কনের আত্মীয়রা মল মূত্র খাওয়ালো বরের পিতাকে

  • আটক ইসরাইলি সেনাদের বিষয়ে হামাসের ভিডিও বার্তা

  • কুর্দি এলাকায় সিরীয় সেনা মানে যুদ্ধ: তুরস্ক

  • এক অন্য রকম শিক্ষকের গল্প

  • নেতার অভাবেই ক্ষমতায় মোদি: অভিজিৎ

  • বড় সিরীয় ঘাঁটি ছাড়ল যুক্তরাষ্ট্র

  • ভারতের হামলায় পাকিস্তানের ১০ সেনা নিহত

  • বিশ্বে প্রথমবার ড্রোনে পণ্য ডেলিভারি

  • কানাডার জাতীয় নির্বাচন আজ

  • কাশ্মীর নিয়ে কথা বলায় তুরস্ক সফর বাতিল মোদির

  • সিংড়ায় বোনকে তালাক দেয়ায় দুলাভাইকে পিটিয়ে জখম

  • হাইডেলবার্গ বিশ্ববিদ্যালয়ে ফের চালু হচ্ছে ‘বঙ্গবন্ধু চেয়ার’

  • আল-আকসায় ফের শত শত কট্টরপন্থী ইহুদির অনুপ্রবেশ

  • মেহেরপুরে যৌন উত্তেজক সিরাপ তৈরির কারখানার সন্ধান

  • লক্ষ্মীপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলা

  • টিউবওয়েলে দেশলাই ধরলেই আগুন!

  • সেই কলেজছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে হত্যার অভিযোগ

  • যুবরাজ শয়তানের ঘনিষ্ঠ: সৌদির শীর্ষ আলেম

  • প্রবাসী স্বামীর প্রতি গৃহবধূর ভালোবাসার অনন্য দৃষ্টান্ত

  • মালদ্বীপের জালে বাংলাদেশের ৬ গোল

  • উত্ত্যক্তের কারণে ছাত্রীর কলেজ যেতে ভয়

  • ডিএনসিসির কাউন্সিলর রাজীবকে ১৪ দিনের রিমান্ড

  • আজ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ ও ১৩টি সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

  • ১৪ হাজার মুক্তিযোদ্ধাকে পাকা বাড়ি দেওয়া হবে: মোজাম্মেল হক

  • মেডিকেল ভর্তি পরীক্ষায় দেশসেরা রংপুরের রাগীব নূর

  • পাতাল মেট্রোরেলে বদলে যাবে ঢাকা শহর

  • বাংলাদেশের প্রথম তৃতীয় লিঙ্গের ভাইস চেয়ারম্যান পিংকী

  • ২০১৯ সালে বিশ্বে তৃতীয় সর্বোচ্চ প্রবৃদ্ধি বাংলাদেশে: আইএমএফ

  • বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫৭ পরিবার পেল অর্থ সহায়তা ও বীজ

  • অর্থনীতিকে এগিয়ে নেবে উদ্ভাবনী প্রযুক্তি: মোমেন

  • পর্যটন শিল্প বিকাশে অবদান রাখবে পটিয়া বাইপাস সড়ক

  • ভুলতা উড়ালসড়কের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আগামী প্রজন্মকে পরিচ্ছন্ন হয়ে ওঠার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর

  • দ্রুত এগুচ্ছে ৬ লেনের মাতামুহুরী সেতুর নির্মাণকাজ

  • ‘সবচেয়ে সুবিধাজনক অবস্থায় বাংলাদেশের অর্থনীতি’

  • প্রকাশ পেল ‌‌‘আহাদ ফাহিম’ এর গান ‘আমি মিথ্যে বলিনি’ এর ভিডিও

  • সরকারি উদ্যোগে সব উপজেলায় গঠন হচ্ছে কিশোর-কিশোরী ক্লাব

  • যানজট নিরসনে ঢাকায় আরও ২টি মেট্রোরেলের প্রকল্প অনুমোদন

  • মুসলিমবান্ধব পর্যটন বিকাশে বাংলাদেশ আদর্শ: পর্যটন প্রতিমন্ত্রী

  • আবরারকে পিটিয়ে হত্যার কারণ জানালেন ডিএমপি

  • নকল জুস তৈরির কারখানায় অভিযান, ৪০ হাজার টাকা জরিমানা 

  • মুন্সিগঞ্জের ১৩ সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমার নেই: আবরারের মা

  • শুধু উন্নয়ন নয়,দেশ এখন দুর্যোগ মোকাবেলাতেও রোল মডেল:প্রধানমন্ত্রী

  • সেনাপ্রধান কাতার যাচ্ছেন মঙ্গলবার

  • ‘‌আমাকে কবর থেকে বের করো, এখানে ভীষণ অন্ধকার’‌

  • এক বাঘিনীর জন্য দুই বাঘের তুমুল লড়াই

  • হাওরের ৩ উপজেলায় রেসিডিন্সিয়াল স্কুল-কলেজ হবে: রাষ্ট্রপতি

  • জেরুজালেমের গভর্নরকে তুলে নিয়ে গেল ইসরাইল

  • যুগোপযোগী সিলেবাস প্রণয়ন করা হবেঃ শিক্ষা উপমন্ত্রী

  • ‘সুন্দরবনকে অক্ষত রেখেই মোংলা ইকোনমিক জোনের কাজ শুরু হয়েছে’

  • এবার ভেঙে ফেলা হচ্ছে রাজমনি সিনেমা হল