সোমবার   ২৩ সেপ্টেম্বর ২০১৯

ব্রেকিং:
সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর বার্ষিক ছুটি ৭৫ দিন আগামী মার্চে ঢাকা উত্তর সিটির ভোটের ইঙ্গিত সিইসির জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে প্রধানমন্ত্রী আস্থা ভোটে টিকে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে রাষ্ট্রপতির সঙ্গে নেপালের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ খালেদার অনুপস্থিতিতেই কারাগারে বিচার চলবে রব ও মান্নার বিয়ে যুক্তফ্রন্টে, পরকীয়া ঐক্যফ্রন্টে: মাহী এটা জোট নয়, ঘোট : তথ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় পেলেন সিনহা আবারও সরকার গঠনে নৌকায় ভোট দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর পদ্মা সেতু প্রকল্পের নামফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

রংপুরবাসীর ভালোবাসায় পল্লী নিবাসে চিরশায়িত এরশাদ

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত নিজ বাসভবন রংপুরের পল্লী নিবাসে চিরনিদ্রায় শায়িত হলেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। মঙ্গলবার বিকেল ৫টা ৪০ মিনিটে পল্লী নিবাসে এরশাদকে দাফন করা হয়েছে। এ সময় সর্বস্তরের মানুষ উপস্থিত ছিল। কেউ কেউ কান্নায় ভেঙে পড়েন।

০৯:১৩ পিএম, ১৬ জুলাই ২০১৯ মঙ্গলবার

দিনাজপুরে ২ ভাইয়ের ফাঁসি, ১৭ জনের যাবজ্জীবন

দিনাজপুরের বিরলে জমি সংক্রান্ত মামলার জেরে আব্দুল বারী হত্যা মামলার রায়ে ১৯ জন আসামির মধ্যে ২ জনের ফাঁসি এবং ৬ নারীসহ অপর ১৭ জন আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছেন আদালত।  রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি হাসনে ইমাম নয়ন বিষয়টি নিশ্চিত করেছেন। 

১১:৩৬ পিএম, ২৩ জুন ২০১৯ রোববার

রংপুরে সাবেক সেনা সদস্যসহ ৬০ জনের আদালতে আত্মসমর্পণ

ভুয়া লাইসেন্সে অস্ত্র ক্রয় করার ঘটনায় দায়ের করা অস্ত্র আইনের মামলার আসামি ৬০ জনের জামিনের আবেদন না মঞ্জুর করেছে আদালত। রংপুরের ডিসি অফিসের অফিস সহকারী সামসুলের মাধ্যমে ভুয়া অস্ত্রের লাইসেন্স নিয়েছিলেন তারা।

১০:২৯ পিএম, ২৫ এপ্রিল ২০১৯ বৃহস্পতিবার

ঠাকুরগাঁওয়ে পিঠে বড়শি গেঁথে শূন্যে ঘুরলেন নারী!

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জনগাঁও গুচ্ছ গ্রাম এলাকায় চড়ক উৎসবে পিঠে বড়শি গেঁথে শূন্যে ঘুরালেন এক বিস্ময়কর নারীকে। চৈত্রসংক্রান্তি উপলক্ষে ৪২ বছর বয়সী রিতা রাণী দাশকে সুউচ্চ শিমুল গাছে দড়ি ঝুলিতে চড়কি শূন্যে ঘোরানো হয়েছে।

০৭:০১ এএম, ২১ এপ্রিল ২০১৯ রোববার

এফ আর টাওয়ারে নিহত লালমনিরহাটে আবিরের দাফন সম্পন্ন

এফ আর টাওয়ারে আগুনের ঘটনায় নিহত আনজির সিদ্দিক আবিরের (২৪) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বিকালে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়।  তার আগে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সরকারি জসমুদ্দিন কাজী আব্দুল গণি ডিগ্রি কলেজ মাঠে নামাজে জানাজা পড়া হয়।

১১:০৭ পিএম, ২৯ মার্চ ২০১৯ শুক্রবার

মিঠাপুকুরে ১৪৪ ধারা জারি

তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রংপুরের মিঠাপুকুর উপজেলায় আওয়ামী লীগে বিবাদমান গ্রুপিং প্রকাশ্য রুপ নিয়েছে। আওয়ামী লীগে দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

১১:৫৯ পিএম, ২০ মার্চ ২০১৯ বুধবার

নিউজিল্যান্ডে ড. সামাদের স্ত্রী কেশোয়ারা মারা যাননি

নিউজিল্যান্ডে ক্রাইস্টচার্চে দুটি মসজিদে সন্ত্রাসীদের হামলায় নিহত কৃষি বিশ্ববিদ্যালয়ে কৃষিতত্ত্ব বিভাগের সাবেক শিক্ষক ড. আব্দুস সামাদের স্ত্রী কেশোয়ারা সুলতানা মারা যাননি বলে জানিয়েছেন তার বড় ছেলে তোহান মোহাম্মদ।

০১:৩৪ এএম, ১৬ মার্চ ২০১৯ শনিবার

নারীদের অধিকার রক্ষায় এগিয়ে আসতে হবে: রেলমন্ত্রী

রেলপথমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন বলেছেন, 'নারীরাই নারীদের দ্বারা বেশি নির্যাতনের শিকার হচ্ছে। তাই নারীদের নিজেদের অধিকার রক্ষার জন্য নিজেদেরই এগিয়ে আসতে হবে। '।

১০:০৩ পিএম, ৮ মার্চ ২০১৯ শুক্রবার

কুড়িগ্রামে মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধরে রাখতে হাতের ছাপ গ্রহণ

কুড়িগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধরে রাখতে তাদের দুই হাতের ছাপ সংগ্রহ করার উদ্যোগ নেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে বীরগাথা ডকুমেন্টারির মাধ্যমে এই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক সুলতানা পারভীন।

০৯:৩০ পিএম, ৭ মার্চ ২০১৯ বৃহস্পতিবার

প্রকাশিত সংবাদ নিয়ে কুড়িগ্রাম ডিসির বক্তব্য

বিভিন্ন গণমাধ্যমে ‘মাঠ প্রশাসনে পিএমও’র বার্তা- রাজনৈতিক হস্তক্ষেপ নয়’ শিরোনামে রোববার প্রকাশিত সংবাদ সম্পর্কে বক্তব্য দিয়েছেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছা. সুলতানা পারভীন।

০২:৪৯ এএম, ৪ মার্চ ২০১৯ সোমবার

ভোট মানুষের পবিত্র আমানত: কবিতা খানম

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, ভোট মানুষের পবিত্র আমানত- তা যেন কোনোভাবে খেয়ানত না হয়। নির্বাচনে অনিয়ম হলে কাউকে ছাড় দেয়া হবে না। ভোটাররা যেন নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে স্বাধীনভাবে ভোট দিতে পারে- তা নিশ্চিত করতে হবে।

১০:২৭ পিএম, ২ মার্চ ২০১৯ শনিবার

দিনাজপুরে ৪ উপজেলা চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত

দিনাজপুরের ১৩ টি উপজেলার মধ্যে চারটি উপজেলায় আওয়ামী লীগের চারজন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।এছাড়াও একজন ভাইস চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

০২:১৯ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৯ বৃহস্পতিবার

অজ্ঞাত রোগে একই পরিবারের ৫ জনের মৃত্যু

প্রথমে বাবার মৃত্যু, পরে একই দিনে স্ত্রী ও জামাইয়ের, আজ দুই ভায়ের মধ্যে এক ভাই আজ (রোববার) সকালে মারা যায় অপর ভাই রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রাত সাড়ে ৯ টায় মারা গিয়েছেন। মাত্র ২০ দিনের ব্যবধানে একই পরিবারের ৫ জনের মৃত্যু হয়েছে বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে ভান্ডারদহ মরিচপাড়া গ্রামে।

০২:১৭ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

দিনাজপুরে পিস্তলসহ জেএমবির সক্রিয় সদস্য গ্রেপ্তার

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির এক সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মো. নজরুল ইসলাম ওরফে নুরুল্লা (৪০)। তিনি দিনাজপুর জেলার কোতোয়ালী থানার খানপুর গ্রামের মৃত আফতাব উদ্দিনের পুত্র।

০৮:৩৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ সোমবার

জীবন রক্ষার্থে গুলি চালাতে বাধ্য হয় বিজিবি: কর্নেল তুহিন

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় চোরাকারবারিদের সঙ্গে বিজিবি সদস্যেদের সংঘর্ষে হতাহতের ঘটনায় সংবাদ সম্মেলন করেছে ৫০ বর্ডার গার্ড ব্যাটালিয়ন। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় ব্যাটালিয়নের বিজিবি ক্যান্টিনে সংবাদ সম্মেলনে এ বিষয়ে প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পড়ে শোনান ৫০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তুহিন মো. মাসুদ।

০১:১৩ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ বুধবার

প্রধানমন্ত্রী প্রতিদিন ১২ থেকে ১৪ ঘন্টা কাজ করছেন: বাণিজ্যমন্ত্রী

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, ‘৭২ বছর বয়সে এখনো প্রধানমন্ত্রী প্রতিদিন ১২ থেকে ১৪ ঘন্টা কাজ করছেন। নিজের জন্য বা পরিবারের জন্য ঘুমকে হারাম করেন নি। শুধু দেশের জন্য ঘুমকে হারাম করে জেগে আছেন।

০৯:২৪ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯ রোববার

 ‘সুইস-কন্যা’র মা-বাবার খোঁজে কুড়িগ্রামে

১৯৭৪ সালের দুর্ভিক্ষের সময় হারিয়ে গিয়েছিলেন। ঘটনাচক্রে ইউরোপের দেশ সুইজারল্যান্ডের এক দম্পতি নেন দত্তক। ৪৫ বছর পর তিনি ছুটে এলেন নিজ ভূমে। খুঁজে বের করার চেষ্টা করছেন বাবা-মাকে। কুড়িগ্রামের উলিপুর ও চিলমারীতে বাবা-মাকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন প্রবাসীকন্যা।

০৪:৩৪ এএম, ২৫ জানুয়ারি ২০১৯ শুক্রবার

পঞ্চগড়ে হত্যার হুমকি দিয়ে মাইকিং! 

পঞ্চগড়ের সাবিনা আক্তার (৩৪) স্বামীর নির্যাতন সইতে না পেরে স্বামীকে তালাক দিয়েছেন। কিন্তু নির্যাতন থেকে মুক্তি মেলেনি। সাবেক স্বামী নুরুল ইসলাম ওরফে নুরু ড্রাইভার (৫০) বাড়িতে এসে সাবিনাকে মারধর করেন এবং হত্যার হুমকি দেন।

০৩:৫২ এএম, ২০ জানুয়ারি ২০১৯ রোববার

পঞ্চগড়ে আওয়ামী লীগ প্রার্থী সুজনের স্ত্রী নিলুফারের মৃত্যু

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের একদিন আগে মারা গেলেন পঞ্চগড়-২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার ইসলাম (৫৮)। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

০৬:১০ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮ শনিবার

পঞ্চগড়ে বিএনপি প্রার্থীর কুশপুত্তলিকা দাহ

পঞ্চগড়-২ আসনে ফরহাদ হোসেন আজাদকে বিএনপির চূড়ান্ত প্রার্থী ঘোষণার প্রতিবাদে আজাদের কুশপুত্তলিকা দাহ করেছে উপজেলা বিএনপির নেতাকর্মীরা।

১১:৪৮ পিএম, ৮ ডিসেম্বর ২০১৮ শনিবার

রাষ্ট্রীয় মর্যাদায় বীরপ্রতীক তারামন বিবির দাফন সম্পন্ন

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে অবদান রাখার জন্য বাংলাদেশে যে দু’জন মহিলা মক্তিযোদ্ধাকে বীর প্রতীক খেতাব দেয়া হয়েছে তারামন বিবি তার একজন।অন্যতম এই নারী মুক্তিযোদ্ধা বীরপ্রতীক তারামন বিবির জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

০৮:৪৮ পিএম, ১ ডিসেম্বর ২০১৮ শনিবার

পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতির উপর সন্ত্রাসী হামলা

ঠাকুরগাঁওয়ের সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার ও পীরগঞ্জ থানা প্রেসক্লাবের সভাপতি আব্দুল আলিমের উপর সস্ত্রাসী হামলা হয়েছে। রবিবার দুপুরে পীরগঞ্জ থানা চত্বরে এ ঘটনা ঘটে।

০৩:৫৪ এএম, ২৬ নভেম্বর ২০১৮ সোমবার

লালমনিরহাটে সংঘর্ষে তিনজন নিহত

লালমনিরহাটের আদিতমারি উপজেলায় দুই গ্রামের লোকজনের মধ্যে সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। আদিতমারি থানার ওসি মো. মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করেছেন।

১১:৪৫ এএম, ১৩ নভেম্বর ২০১৮ মঙ্গলবার

রংপুরে আদালত চত্বরে মইনুলকে পচা ডিম-স্যান্ডেল নিক্ষেপ

রংপুরে আদালত চত্বরে লাঞ্ছিত হয়েছেন মানহানির মামলায় গ্রেফতার ব্যারিস্টার মইনুল হোসেন। এ সময় তাকে উদ্দেশ করে পচা ডিম ও জুতা স্যান্ডেল ছুড়েছে বিক্ষুব্ধরা। একইসঙ্গে আদালত চত্বরে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

১০:৩৮ পিএম, ৪ নভেম্বর ২০১৮ রোববার

জেলার খবর
  • মিসরে বিক্ষোভ দমাতে ব্যাপক ধরপাকড়

  • চীন পুরো বিশ্বের জন্য হুমকি: ট্রাম্প

  • তেল হামলার ‘উচিত জবাব’ দেবে সৌদি আরব

  • বাংলাদেশিকে ক্ষতিপূরণ দিচ্ছে সৌদি সরকার

  • নাটোরে অপকর্মের অভিযোগে মহিলালীগ নেত্রী শিল্পি বহিষ্কার

  • এফডিসিতে আবার নির্বাচনী হাওয়া

  • ভারতের দুর্বলতার সুযোগ নিল দক্ষিণ আফ্রিকা

  • সারদা কেলেঙ্কারির সাবেক তদন্তপ্রধান রাজীব ‘নিরুদ্দেশ’

  • বাচ্চাকে মারধর করায় দলবল নিয়ে থানায় হনুমান

  • জাতিসংঘ মহাসচিব ও মোদীর সঙ্গে বৈঠক করবেন প্রধানমন্ত্রী

  • গুলশানের স্পা সেন্টারে পুলিশের অভিযান

  • ক্যাসিনোর অধিকাংশ স্টাফ বান্দরবানের, বয়স ১৯ থেকে ২৩

  • ৪ ক্লাবে অভিযানে মিলল টাকা ও মাদকসহ ক্যাসিনোর বিপুল সরঞ্জাম

  • মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম

  • টেন্ডারবাজ, চাঁদাবাজ ও দখলবাজদের রক্ষা নেই: সেতুমন্ত্রী

  • চট্টগ্রামে ১৪ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

  • জলবায়ুর প্রভাব মোকাবেলায় বাংলাদেশকে সহায়তা দেবে ব্রিটেন

  • দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই: গণপূর্তমন্ত্রী 

  • প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বেই দেশ উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত

  • নারী চা শ্রমিকদের জন্য সরকারের ১৭ কোটি টাকার প্রকল্প

  • ‘প্রধানমন্ত্রীর কৃষি ভাবনা দেশের কৃষিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’

  • সরকারের প্রচেষ্টায় মাছের মোট উৎপাদন ৪২ দশমিক ৭৭ লাখ টন

  • প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের সঠিক মূল্যায়ন করেছেন:গণপূর্তমন্ত্রী

  • ঢাকা-খুলনা মহাসড়কে রডবোঝাই ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৪

  • সিংহের মুখোমুখি আলিয়া

  • যে কারণে শরীরকে ৪৫ ডিগ্রি কোণ করে শূন্যে ‘ভাসাতে’ পারতেন মাইকেল

  • জীবনের জন্য বড় এক অনুপ্রেরণা মাশরাফি : মাসাকাদজা

  • নারায়ণগঞ্জ আওয়ামী লীগে জি কে শামীমের অস্তিত্ব নেই

  • হাতিরঝিলে লেকে ভেসে উঠলো মরদেহ

  • হলুদ ইয়াবাসহ কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি আটক

  • নতুন কর্মসংস্থান তৈরির জন্য স্টার্টআপ আইডিয়া চালু

  • এবার যুবলীগের প্রতি প্রধানমন্ত্রীর কঠোর হুঁশিয়ারি

  • এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারে ভূষিত শেখ হাসিনা

  • সরকারের প্রচেষ্টায় মাছের মোট উৎপাদন ৪২ দশমিক ৭৭ লাখ টন

  • দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে মেট্রোরেলের কাজ

  • বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে আগ্রহী জাপান

  • ‘প্রধানমন্ত্রীর কৃষি ভাবনা দেশের কৃষিকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে’

  • কোটি নাগরিক পেয়েছেন ই-নামজারির সেবা : ভূমিমন্ত্রী

  • প্রধানমন্ত্রীর ৩৭ আন্তর্জাতিক পদক অর্জন

  • রাজধানীর যানজট নিরসনে বৃত্তাকার রেলপথ

  • শিগগিরই হাতিরঝিলের আদলে ওয়াটার ট্রান্সপোর্ট চালু 

  • রাজধানীতে সাড়ে ৭ কোটি টাকার নকল ওষুধ জব্দ

  • বিএসটিআইর অভিযান, মামলা চার প্রতিষ্ঠানের বিরুদ্ধে

  • ১০ কোটি নাগরিকের এনআইডি ভেরিফায়েড : পলক

  • শেখ হাসিনা: দ্য মাদার অব হিউম্যানিটি শিরোনামে ডিপ্লোম্যাটে কভার

  • প্রতিরাতে তার পকেটে ঢোকে ৪০ লাখ টাকারও বেশি!

  • রিফাত শরীফ হত্যাকাণ্ডের আরেকটি নতুন ভিডিও পাওয়া গেছে

  • প্রধানমন্ত্রী মুক্তিযোদ্ধাদের সঠিক মূল্যায়ন করেছেন:গণপূর্তমন্ত্রী

  • পুঁজিবাজারে আমরা শতভাগ আস্থা অর্জন করতে চাই:অর্থমন্ত্রী

  • ৮০ একর জমিতে হবে সিলেট মেডিক্যাল বিশ্ববিদ্যালয়

  • মৌলভীবাজারে ৩ প্রতিষ্ঠানকে ১৮ হাজার টাকা জরিমানা

  • চালু হচ্ছে আনিসুলের ১১ ইউটার্ন

  • কোনো ক্যাসিনো চলতে দেয়া হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রী

  • বিশ্বে এখন মাদ্রাসা শিক্ষার রোল মডেল বাংলাদেশ

  • রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬৭

  • সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বে পরিচিতি পেয়েছে বাংলাদেশ 

  • যুক্তরাষ্ট্র সফরে দুটি সম্মাননা পাচ্ছেন প্রধানমন্ত্রী

  • স্থলবন্দর গুলোকে আরো গতিশীল করার নির্দেশ:নৌ প্রতিমন্ত্রী

  • রাব্বানীর সিন্ডিকেট নিয়ে মুখ খুললেন সাবেক ছাত্রলীগ নেত্রী

  • ৯৯৯-এ কল, ধর্ষণ থেকে রক্ষা পেল কলেজছাত্রী