বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ:
আরও ১০৮ শহীদ বুদ্ধিজীবীর তালিকা প্রকাশ সরকারি চাকরিতে লাখ লাখ পদ খালি, নিয়োগের উদ্যোগ বিশ্ব বাণিজ্য সংস্থার বৈঠক : সুবিধা পেতে সর্বোচ্চ জোর এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা শিগগির চালু হবে বিরল স্থলবন্দর ১২ সিটির বর্জ্য রিসাইকেলের উদ্যোগ বিশ্ব নেতাদের নজর কেড়েছে শেখ হাসিনার ৬ প্রস্তাব

বাবাকে সঙ্গে নিয়ে ভোট দিলেন সাকিব

মাগুরা ১১ নম্বর দরিমাগুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন মাগুরা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান। 

১১:০২ এএম, ৭ জানুয়ারি ২০২৪ রোববার

যশোরে বছরে ২৫ কোটি টাকার সবজি চারা উৎপাদন

দেশের চাহিদার সিংহভাগ সবজি সরবরাহ করা হয় যশোর থেকে। এ অঞ্চলকে সবজির জোনও বলা হয়ে থাকে। সেই সবজি উৎপাদনের অন্যতম নিয়ামক চারা। সবজির চারা উৎপাদন ও বিপণন করেই বছরে প্রায় ২৫ কোটি টাকা আয় করছেন যশোর সদর উপজেলার আব্দুলপুর গ্রামের চাষিরা।

০৩:৫৫ পিএম, ২১ অক্টোবর ২০২৩ শনিবার

যশোরে শীতকালীন সবজি

লক্ষ্যমাত্রার এক তৃতীয়াংশ আগাম চাষ

যশোর জেলা সবজি উৎপাদনে একটি উর্বর ক্ষেত্র। সারাদেশে মোট সবজি চাহিদার ৬৫ শতাংশ সবজি যশোর থেকে সরবরাহ করা হয়। এ বছর লক্ষ্যমাত্রার বেশি সবজি উৎপাদনের আশা নিয়ে মাঠে নেমেছেন এ অঞ্চলের কৃষকেরা। ইতিমধ্যে মোট লক্ষ্যমাত্রার এক তৃতীয়াংশ আবাদ সম্পন্ন হয়েছে। তবে সার, কীটনাশক, জ্বালানী ও পরিবহন খরচ অন্যান্য বছরের তুলনায় এ বছর বেশি হওয়ায় লাভের পরিমাণ নিয়ে শঙ্কিত চাষীরা।

০৩:৫৬ পিএম, ৯ অক্টোবর ২০২৩ সোমবার

মাগুরায় ১৯২ ছাত্রী পেল বাইসাকেল

মাগুরায় এলজিএসপি-৩ এর আওতায় মাগুরা সদর উপজেলা ১২টি ইউনিয়ন ৫৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৯২ ছাত্রীকে একটি করে গোলাপি রঙের বাইসাকেল দেওয়া হয়েছে। শনিবার (১০ জুন) সকালে সরকারি বালক বিদ্যালয়ের মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে ১৫ লাখ ৩২ হাজার ১৬০ টাকা ব্যয়ে বাইসাইকেলগুলো বিতরণ করা হয়। জেলা সদর উপজেলা পরিষদ এ তথ্য জানায়।

০৪:২০ পিএম, ১০ জুন ২০২৩ শনিবার

নতুন গমের দামে ও ফলনে খুশি মেহেরপুরের চাষিরা

কৃষি নির্ভর মেহেরপুরে চলতি মৌসুমে গম বপনের সময় বীজের সংকট দেখা দেয়ায় দ্বিগুণ দাম দিয়েও পণ্যটি না কিনতে পারেনি জেলার কৃষকরা। ফলে অনেক ভোগান্তির শিকার হতে হয়েছিল তাদের। তবে পরবর্তীতে অনুকূল আবহাওয়ায় প্রত‍্যাশা অনুযায়ী গমের ফলন ও দাম ভালো পওয়ায় সব কষ্ট ভুলে গিয়ে খুশিতে রয়েছেন জেলার গম চাষিরা। চলতি মৌসুমে খরচের বিপরীতে অধিক মুনাফার আশা করছেন কৃষকরা।

০৩:২৫ পিএম, ১৩ মার্চ ২০২৩ সোমবার

মাগুরায় দেশের প্রথম শিক্ষা পার্ক, শিশুদের ভিড়   

দেশের মধ্যে প্রথম মাগুরা জেলার শালিখার আড়পাড়ায় ব্যতিক্রমী দৃষ্টিনন্দন শিক্ষা পার্ক নির্মিত হয়েছে। পার্কে রয়েছে দেশের মানচিত্র, জাতীয় পতাকা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিচিতিসহ ছবি, সাত বীরশ্রেষ্ঠ’র পরিচিতিসহ ছবি, সাভার জাতীয় স্মৃতিসৌধ, পৃথিবী, ফ্রান্সের আইফেল টাওয়ার, মিসরের পিরামিড, বঙ্গবন্ধু স্যাটেলাইট উপগ্রহসহ নানা ভাস্কর্য। পার্কটি সকলের জন্য খুলে দেওয়া হয়েছে।

০২:৪২ পিএম, ১৩ মার্চ ২০২৩ সোমবার

মেহেরপুরে নারী শিক্ষার অগ্রযাত্রায় ভূমিকা রাখছে বাইসাইকেল

মেহেরপুর জেলার সীমান্ত এলাকায় নারী শিক্ষার অগ্রযাত্রায় ব্যাপক ভূমিকা রেখে চলেছে বাইসাইকেল। এখন আর অপেক্ষা করতে হচ্ছে না যানবাহনের জন্য। ব্যয় করতে হচ্ছে না বাড়তি টাকা। প্রতিদিন সাইকেলে চড়ে মেয়েরা দল বেঁধে বিদ্যালয়ে যাতায়াত করে। এতে বেড়েছে নারী শিক্ষার হার। বিষয়টিকে ইতিবাচক হিসেবে দেখছেন সচেতন মহল।

০৭:৫৫ পিএম, ৮ মার্চ ২০২৩ বুধবার

মেহেরপুরের গ্রামীণ অর্থনীতিতে ভূমিকা রাখছে ছাগল

মেহেরপুর জেলার কৃষিনির্ভর পরিবারগুলোতে ছাগল পালনে সচ্ছলতা এসেছে। প্রায় সব বাড়ির উঠানেই দেখা মেলে দেশি ও বিদেশি জাতের ছাগলের। বাড়তি তেমন খরচ না থাকায় ছাগল পালনে আগ্রহী জেলার মানুষ। মেহেরপুর জেলাকে ছাগলের অভয়াশ্রম বলছে প্রাণিসম্পদ বিভাগ। কারণ জেলার গ্রামীণ অর্থনীতির চিত্র বদলাতে ভূমিকা রাখছে ছাগল। 

০১:১০ পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ সোমবার

রূপপুর পারমাণবিক কেন্দ্রের মালামাল নিয়ে মোংলায় এমভি সেঁজুতি

ভারতের হলদিয়া বন্দর থেকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মালামাল নিয়ে আসা এমভি সেঁজুতি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোংলা বন্দরের ৭ নম্বর জেটিতে ভিড়েছে। জাহাজটিতে ১০৪৮ মেট্রিক টন স্ট্রাকচার ও মেশিনারি পণ্য রয়েছে। রাতে জাহাজটি থেকে পণ্য খালাস শুরু হয়।

০৯:১১ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ শুক্রবার

অভয়নগর ছাত্রলীগের উদ্যোগে “জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড় ২০২৩”

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যশোরের অভয়নগর উপজেলা ছাত্রলীগের আয়োজনে শনিবার দুপুরে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ে অনুষ্ঠিত হয় “জুনিয়ার সাইন্স অলিম্পিয়াড- ২০২৩”।

০৫:৪২ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩ শনিবার

মেট্রোরেলের ১৪তম চালান পৌঁছেছে মোংলায়

১৮ জানুয়ারি বুধবার বেলা ১১টায় বন্দরের ৮ নম্বর জেটিতে মোংলা বন্দরে পৌঁছেছে মেট্রোরেলের ১৪তম চালান নিয়ে ভিড়েছে আন্তর্জাতিক বাণিজ্যিক জাহাজ এমভি হরিজন-৯। এরপর দুপুর থেকে শুরু হয় পণ্য খালাসের কাজ।  

১২:৪২ পিএম, ১৯ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

সাতক্ষীরায় ১৩৬ কোটি টাকার কুলের বাজার

সাতক্ষীরার কুল বা বরইয়ের বাজার দ্রুত প্রসার হচ্ছে। অন্য যেকোনো ফসলের চেয়ে স্বল্পসময়ে অধিক মুনাফা পাওয়ায় প্রতি বছর বাড়ছে এর আবাদ। তিন বছরের ব্যবধানে ফলটির অন্তত ৪০ শতাংশ আবাদ বেড়েছে। এ জেলায় মূলত বিলাতি মিষ্টিকুল, থাই আপেল, বল সুন্দরী, কাশ্মীর আপেল, দেশী আপেল, নারকেল, টক বোম্বাই ও স্থানীয় টক জাতের কুল চাষ বেশি হয়।

১০:৪৪ এএম, ১ জানুয়ারি ২০২৩ রোববার

বদলে যাবে নওয়াপাড়া নৌবন্দর

যশোরের অভয়নগর উপজেলার ছোট্ট শহর নওয়াপাড়া। নৌ, স্থল আর রেলপথ তিন যোগাযোগ সুবিধার কারণে নওয়াপাড়ায় গড়ে উঠেছে বিশাল ব্যবসাকেন্দ্র। কিন্তু যে নদ ঘিরে চলছে সবকিছু, সেই ভৈরব নদ নাব্য হারিয়ে এখন মৃতপ্রায়। নদের মধ্যে জেগে উঠেছে চর।

১০:৪১ এএম, ২১ ডিসেম্বর ২০২২ বুধবার

আমনের বাম্পার ফলনে কাটছে দুর্ভিক্ষের শঙ্কা

নবান্নের আগমনে মাস খানেক আগে থেকেই শুরু হয়েছে ধান কাটার মৌসুম। মাঠে মাঠে চলছে আমন ধান ঘরে তোলার কাজ। টানা তিন মাসের কষ্ট আর পরিশ্রমের পর ভালো ফলন পেয়ে বেশ খুশি কৃষকরা। এবার বাজার দাম ভালো থাকলে লাভের হিসেব কষবেন তারা।

০২:০১ পিএম, ৬ ডিসেম্বর ২০২২ মঙ্গলবার

অসহায়দের নিরাপদ আশ্রয় শেখ হাসিনা: পররাষ্ট্র প্রতিমন্ত্রী

এখন দেশের যেকোনো প্রান্ত থেকে সর্বোচ্চ ৬ থেকে ৭ ঘণ্টায় পণ্য নিয়ে ঢাকায় পৌঁছানো যায়। আগে এমন সময় ছিল, যখন রাজশাহী থেকেই ঢাকায় আম পৌঁছাতে দুই থেকে তিন দিন সময় লাগত। চট্টগ্রামে পৌঁছাতে কখনো কখনো সাত দিন পর্যন্ত সময় লাগত। আর এতে আম পচে যেত। এখন আর সেই দিন নেই। শেখ হাসিনা সেই দিন পরিবর্তন করেছেন।

১২:২৩ এএম, ৩ ডিসেম্বর ২০২২ শনিবার

মোংলায় পৌঁছেছে মেট্রোরেলের আরও ৪ ইঞ্জিন ও ৮ কোচ

মোংলা বন্দরে মেট্রোরেলের আরও চারটি ইঞ্জিন, আটটি কোচসহ আনুষাঙ্গিক ৪০৬ প্যাকেজ মেশিনারি নিয়ে এসপিএম ব্যাংকক নামের একটি বিদেশি জাহাজ এসেছে। 

০২:৫১ পিএম, ২৮ নভেম্বর ২০২২ সোমবার

প্রযুক্তির সঙ্গে মানুষের মেলবন্ধন তৈরিতে কাজ করছি: মাশরাফী

মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, প্রযুক্তিবান্ধব নানা উদ্ভাবনের মাধ্যমে নাগরিক জীবনকে আরো সহজ, সমৃদ্ধ ও স্মার্ট করে গড়ে তুলতে এ মেলার আয়োজন। প্রযুক্তি নির্ভর জীবনযাত্রায় জনসম্পৃক্ততা বৃদ্ধিই এ মেলার লক্ষ্য।

১০:৪৪ পিএম, ২০ নভেম্বর ২০২২ রোববার

বাগেরহাটে সাড়ে ২৭ কোটি টাকার আখ চাষ

কৃষিনির্ভর বাগেরহাটে মৌসুমী সবজির পাশাপাশি দিন দিন বাড়ছে আখ চাষ। চলতি বছর জেলার কচুয়া উপজেলাতেই ২৭ কোটি ৫৬ লাখ ৫৫ হাজার টাকার আখ বিক্রি হবে বলে জানিয়েছে কৃষি বিভাগ। ৯৩ হেক্টর জমিতে অন্তত ৫ হাজার চাষি বিএসআরই জাতের আখ চাষ করেছেন। জেলার চাহিদা মিটিয়ে কচুয়ার আখ দেশের বিভিন্ন এলাকায় যাচ্ছে। 

১১:২৯ এএম, ১০ নভেম্বর ২০২২ বৃহস্পতিবার

দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশে যাচ্ছে কুষ্টিয়ার পান

এ জেলার পান দেশের বিভিন্ন এলাকায় খুবই জনপ্রিয়। এ পান এখন দেশের গন্ডি ছাড়িয়ে যাচ্ছে বিদেশে। এ কারণে কুষ্টিয়া সদর, মিরপুর ও ভেড়ামারা উপজেলায় দিন দিন বাড়ছে পান চাষ।

১২:১৩ পিএম, ৮ নভেম্বর ২০২২ মঙ্গলবার

মধুমতি সেতু চালুর পর পাল্টে গেছে নড়াইলের দৃশ্যপট

জেলার লোহাগড়া উপজেলার কালনাঘাটে ৬ লেনের দৃষ্টিনন্দন মধুমতি সেতু চালুর পর পাল্টে গেছে নড়াইলের দৃশ্যপট।গত ১০ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলা সাড়ে ১২টায় ভার্চুয়ালি এ সেতুর উদ্বোধন করেন।

১১:১৭ এএম, ১ নভেম্বর ২০২২ মঙ্গলবার

ঐতিহ্যবাহী লাঠিখেলায় মুগ্ধ যশোরবাসী

ঢাকঢোল বাজিয়ে ছন্দের তালে তালে লাঠির বিভিন্ন ধরনের কসরত দেখিয়ে দর্শকদের মন জয় করেছেন লাঠিয়ালরা। খেলা দেখে যশোরের বিভিন্ন শ্রেণি-পেশা ও বয়সের মানুষ মুগ্ধ হয়েছেন।

১২:১৫ পিএম, ৩০ অক্টোবর ২০২২ রোববার

বিনা চাষে সবজি ফলিয়ে সফল প্রতিবন্ধী আক্কাস

জমিতে চাষ না দিয়েই ফলানো হয়েছে মিষ্টি কুমড়া, খিরা, পালংশাক, লাউ, মুলা, শিমসহ শীতকালীন বিভিন্ন সবজি। এভাবে বিনা চাষে সবজি ফলিয়ে সফল হয়েছেন মাগুরা সদরের নালিয়ার ডাঙ্গি গ্রামের আউয়াল খানের ছেলে শারীরিক প্রতিবন্ধী আক্কাস খান।

০৮:১২ পিএম, ২১ অক্টোবর ২০২২ শুক্রবার

নড়াইলে সুলতান উৎসবে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

চিত্রশিল্পী এসএম সুলতানের জন্মজয়ন্তী উপলক্ষে নড়াইলের সুলতান মঞ্চ চত্বরে তিন দিনব্যাপী ‘সুলতান উৎসব’ শুরু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ চত্বরের সুলতান মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সুলতান উৎসব শুরু হয়। 

০৮:০২ পিএম, ২১ অক্টোবর ২০২২ শুক্রবার

খুলনার বিভিন্ন সড়ক উন্নয়নে ৭৫ কোটি টাকা অনুদান দিবে বিশ্বব্যাংক

খুলনা মহানগরীর হাসপাতাল, হাট-বাজার, কবরস্থান ও শ্মশান ঘাট কেন্দ্রিক সড়ক উন্নয়নে ৭৫ কোটি টাকা অনুদান দিবে বিশ্বব্যাংক। এজন্য ‘লোকাল গভর্নমেন্ট কোভিড-১৯ রেসপন্স অ্যান্ড রিকভারি (এলজিসিআরআর)’ নামের একটি প্রকল্প গ্রহণ করা হয়েছে। 

১০:০৪ এএম, ৫ অক্টোবর ২০২২ বুধবার

জেলার খবর
  • ‘হাফ মুন’ সিনেমার প্রথম দর্শনে নজর কাড়লেন সাজ্জাদ

  • সৌদিতে একদিনে ৭ জনের শিরশ্ছেদ

  • মহাসড়কে পড়ে ছিল আওয়ামী লীগ নেতার রক্তাক্ত মরদেহ

  • কোনো কেন্দ্রে অনিয়ম হলে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ : ইসি আলমগীর

  • বাইডেন নয়, প্রার্থী হিসেবে মিশেল ওবামাকে চান বেশিরভাগ ডেমোক্রেট

  • পুলিশের হাতে মাদক দেখলেই চাকরি থাকবে না : আইজিপি

  • রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা

  • রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পদক্ষেপ নেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী

  • শপথ নিলেন আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সংসদ সদস্যরা

  • সাধারণ মানুষ এখনো থানায় যেতে ভয় পায় : রাষ্ট্রপতি

  • একটি গোষ্ঠী নারীসমাজকে বিপথে নিতে চায় : নানক

  • ‘নির্বাচনের পর ষড়যন্ত্রকারীদের মুখ ফ্যাকাসে হয়ে গেছে’

  • ‘নিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না’

  • ‘দক্ষিণ সিটিতে ২২১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হবে নতুন ভবন’

  • সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

  • ‘মজুতের বিধান সংশোধনে বাজারে ধানের সরবরাহ স্বাভাবিক রয়েছে’

  • ডেপুটি গভর্নর হচ্ছেন খুরশীদ আলম ও হাবিবুর রহমান

  • এবার আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য

  • পাঁচ দফা দাবিতে সিলেটে পরিবহন ধর্মঘট

  • স্বস্তি দেওয়ার মানসিকতা থেকে কাজ করতে হবে : ভূমিমন্ত্রী

  • সরকারিভাবে বড় ইফতার পার্টি আয়োজন না করার নির্দেশ

  • ‘রমজানে নতুন অফিস সময়সূচি নির্ধারণ করেছে সরকার’

  • জিমেইলের বিকল্প এক্সমেইল আনছে ইলন মাস্ক

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ

  • মডেল মৌকে আত্মসমর্পণের নির্দেশ হাইকোর্টের

  • জাতিসংঘে দেওয়া প্রধানমন্ত্রীর ভাষণের বইয়ের মোড়ক উন্মোচন

  • ‘ন্যায্য লাভ’ করার অনুরোধ এফবিসিসিআই সভাপতির

  • ‘২২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করা হবে’

  • পুলিশ সদস্যদের মাদক সংশ্লিষ্টতার বিষয়ে কঠোর হুঁশিয়ারি আইজিপির

  • জনগণের সেবা করুন, সন্ত্রাস দমন করুন : প্রধানমন্ত্রী

  • গৌরবের অমর একুশে আজ

  • জলবায়ু পরিবর্তন মোকাবিলায় পর্যাপ্ত অর্থ দেবে জাতিসংঘ

  • ভারত সীমান্তে চালু হচ্ছে আরেকটি স্থলবন্দর

  • ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর

  • ‘হঠাৎ টাকা হয়ে গেলে মানুষ ভাবে ইংরেজিতে কথা বলা স্মার্টনেস’

  • একটা বিজাতীয় ভাষা আমাদের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা হয়

  • ‘বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করাই এখন লক্ষ্য’

  • প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • ‘রমজান মাসে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে পদক্ষেপ নেবে সরকার’

  • দুই সপ্তাহে রিজার্ভ আবারো ২০ বিলিয়ন ডলার ছাড়াল

  • এপ্রিলেই শেষ হবে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল কাজ

  • বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত

  • শেখ হাসিনার ইউরোপ জয়

  • চালের বস্তায় যেসব তথ্য দেওয়া বাধ্যতামূলক করল সরকার 

  • বেসরকারি হাসপাতাল-ক্লিনিককে মানতে হবে ১০ নির্দেশনা

  • ২৬৩ জন সাংবাদিকের জন্য ২ কোটি ৩ লাখ টাকা অনুমোদন

  • ‘এক সময় একবেলা খাওয়ার আশা করতো, এখন মানুষ ৪ বেলা খায়’

  • রাজধানীতে ৬ কোটি টাকার খাস জমি উদ্ধার

  • ভারত সীমান্তে চালু হচ্ছে আরেকটি স্থলবন্দর

  • রিজার্ভ ফের ছাড়াল ২০ বিলিয়ন ডলার

  • যাদের পুনর্বাসন করে দিয়েছি, খোঁজখবর নিয়েন : প্রধানমন্ত্রী

  • মাতৃভাষার পাশাপাশি অন্য ভাষাও শিখতে হবে: প্রধানমন্ত্রী

  • সুখবর দিলেন মেহজাবিন

  • দই বিক্রেতা জিয়াউল হকের স্বপ্ন পূরণের ঘোষণা প্রধানমন্ত্রীর

  • ‘দক্ষতা ও যোগ্যতা না থাকলে শুধুমাত্র গ্র্যাজুয়েশন দিয়ে লাভ নেই’

  • রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ প্রধানমন্ত্রীর ১৫ নির্দেশনা

  • ভূমির অপরিকল্পিত ব্যবহার বন্ধে আইন হচ্ছে

  • বাংলাদেশে বৈশ্বিক গণমাধ্যম তৈরিতে সহযোগিতা করবে কাতার

  • ‘পুলিশ জনগণের বন্ধু, এটা প্রতিষ্ঠিত হওয়া একান্ত দরকার’

  • নারী উদ্যোক্তা তৈরির ‘উদ্যোক্তা’ ফাহমিদা নিজাম