বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪

সর্বশেষ:
আরও ১০৮ শহীদ বুদ্ধিজীবীর তালিকা প্রকাশ সরকারি চাকরিতে লাখ লাখ পদ খালি, নিয়োগের উদ্যোগ বিশ্ব বাণিজ্য সংস্থার বৈঠক : সুবিধা পেতে সর্বোচ্চ জোর এলাকার উন্নয়নে প্রত্যেক সংসদ সদস্যরা পাবেন ২০ কোটি টাকা শিগগির চালু হবে বিরল স্থলবন্দর ১২ সিটির বর্জ্য রিসাইকেলের উদ্যোগ বিশ্ব নেতাদের নজর কেড়েছে শেখ হাসিনার ৬ প্রস্তাব

সীমান্তের ওপারে অনবরত গোলাগুলি, আতঙ্কে নির্ঘুম রাত 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ওপারে মিয়ানমারের ঢেঁকিবনিয়া সীমান্তচৌকি ঘিরে রাতভর গোলাগুলি ও মর্টার শেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে আতঙ্কে নির্ঘুম রাত কেটেছে বাংলাদেশের সীমান্ত এলাকার অন্তত ১৩টি গ্রামের বাসিন্দাদের। 

০১:৩৪ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার

বাংলাদেশে ঢুকতে আবারও সীমান্তে অবস্থান নিয়েছে রোহিঙ্গারা

বাংলাদেশে অনুপ্রবেশের জন্য ওপারে সীমান্তে অবস্থান নিয়েছে অনেক রোহিঙ্গা। রাখাইনে চলমান সংঘাতের কারণে তারা এ অবস্থান নিয়েছে। তবে তাদের এ দেশে আসার ব্যাপারে বিরোধিতা করছেন উখিয়া-টেকনাফে অবস্থানরত রোহিঙ্গারা। তারা বলছেন, নিজ দেশ ছেড়ে এবার ভুল করা যাবে না। 

০৪:২৫ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০২৪ শনিবার

ট্রেনে কক্সবাজার থেকে যাওয়া যাবে উত্তর-দক্ষিণাঞ্চলে: রেলসচিব

কক্সবাজার থেকে পদ্মা সেতু হয়ে ট্রেনে করে উত্তর-দক্ষিণাঞ্চলে যাওয়া যাবে বলে জানিয়েছেন রেল মন্ত্রণালয়ের সচিব মো. হুমায়ুন কবীর। তিনি বলেন, কক্সবাজারের সঙ্গে শুধু ঢাকা নয়, পদ্মা সেতু হয়ে দক্ষিণাঞ্চল ও উত্তরবঙ্গেও এ রেলপথ যুক্ত হবে।

০৩:৪৯ পিএম, ১১ নভেম্বর ২০২৩ শনিবার

চট্টগ্রাম বন্দরে চার কনটেইনার পণ্য জব্দ

মিথ্যা ঘোষণায় আমদানির অভিযোগে চার কনটেইনার পণ্য জব্দ করেছেন চট্টগ্রাম বন্দরের কাস্টম কর্মকর্তারা। ক্যালসিয়াম কার্বোনেট ঘোষণা দেওয়া হলেও চালানটিতে পাওয়া গেছে ৬০ টন ডেক্সট্রোজ, ১৫ টন গুঁড়ো দুধ, ১ টন কফি মেট ও ৩ টন মেনথল। চালানটির মাধ্যমে দেড় কোটি টাকার রাজস্ব ফাঁকির চেষ্টা করা হয়েছিল-এমনটিই ধারণা করছেন কাস্টমসংশ্লিষ্টরা।

০৪:০০ পিএম, ২১ অক্টোবর ২০২৩ শনিবার

ক্রমেই বাড়ছে মাতারবাড়ির বিদ্যুৎ উৎপাদন

ডিসেম্বরেই বাণিজ্যিক উৎপাদন বা কমার্শিয়াল অপারেশন ডেট (সিওডি) ঘোষণা করতে যাচ্ছে মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্র। কোল পাওয়ার জেনারেশন কোম্পানি সূত্র এ খবর নিশ্চিত করেছে। বিদ্যুৎ কেন্দ্রটির পরীক্ষামূলক উৎপাদনের বিষয়ে খোঁজ নিয়ে দেখা গেছে, ক্রমেই কেন্দ্রটির উৎপাদন বাড়ানো হচ্ছে।

০১:২৮ পিএম, ১১ অক্টোবর ২০২৩ বুধবার

খাগড়াছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন

‘মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত’ স্লোগানে খাগড়াছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার খাগড়াছড়ির সিভিল সার্জন কার্যালয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান সভায় প্রধান অতিথি হিসেবে পুষ্টি সপ্তাহ উদ্বোধন করেন।

০৭:৫০ পিএম, ৭ জুন ২০২৩ বুধবার

চাঁদপুর থেকে লঞ্চসহ সকল নৌ-যান চলাচল বন্ধ

দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত ঘূর্ণিঝড় মোখা ক্রমশ উপকূলের দিকে এগিয়ে আসছে। তাই চাঁদপুর-ঢাকা, চাঁদপুর-নারায়ণগঞ্জসহ সব রুটের লঞ্চ ও নৌ-যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

১২:৫৫ এএম, ১৩ মে ২০২৩ শনিবার

বঙ্গবন্ধু টানেলের শেষ পর্বের কাজ চলছে, সেপ্টেম্বরে উদ্বোধন

কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে সুড়ঙ্গপথ অর্থাৎ টানেল নির্মাণ পুরো দেশের জন্য বিস্ময়েরও বিস্ময়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নামের চ্যালেঞ্জিং এ টানেল নির্মাণের সফলতা এখন সরকারের হাতের মুঠোয়। প্রি কমিশনিং, কমিশনিং কাজ সমাপ্ত। মূল টানেলের নির্মাণকাজ বলতে গেলে ৯৯ শতাংই সম্পন্ন। আর পুরো প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে প্রায় ৯৮ শতাংশ। এখন প্রস্তুতি চলছে ট্রায়াল রানের। 

০৪:২৭ পিএম, ২৭ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার

চট্টগ্রামের জঙ্গল সলিমপুরে এপ্রিলেই শুরু হচ্ছে বার্ডস পার্কের কাজ

চট্টগ্রামের জঙ্গল সলিমপুরে উদ্ধার হওয়া সরকারি জমিতে নতুন প্রকল্প শুরু করতে যাচ্ছে জেলা প্রশাসন। আগামী মাসেই উদ্ধার হওয়া জায়গায় শুরু হচ্ছে বার্ডস পার্কের কাজ।

১২:৪৪ পিএম, ২০ মার্চ ২০২৩ সোমবার

বঙ্গবন্ধুর জন্মদিনে নতুন জামা পেয়ে খুশি এতিম শিশুরা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে সরকারি শিশু পরিবারের ১৫ জন এতিম শিশুদের উপহার হিসেবে নতুন জামা প্রদান করা হয়। জাতীয় শিশু দিবসে জামা পরে বঙ্গবন্ধুকে নিয়ে গান ও কবিতা পরিবেশন করে তারা।

০১:৪৪ পিএম, ১৮ মার্চ ২০২৩ শনিবার

একটি সেতু বদলে দিয়েছে দ্বীপবাসীর জীবনধারা

রাঙ্গামাটির হ্যাচারী এলাকার সুখীনীলগঞ্জ একটি বিচ্ছিন্ন গ্রাম হিসেবে এক সময়ে সবার নিকট পরিচিত ছিল। ১৯৫৬ সালে কাপ্তাই হ্রদ সৃষ্টি হওয়ার পর গ্রামবাসীকে বিচ্ছিন্ন করায় একটি দ্বীপের মধ্যে তাদের বসবাস ছিল।

০৩:৩৪ পিএম, ১৩ মার্চ ২০২৩ সোমবার

কক্সবাজারে ট্রেন যাবে জুনে

আগামী জুন মাসে কক্সবাজারে ট্রেন চলাচল শুরু হতে পারে। এরই মধ্যে দোহাজারী থেকে রামু হয়ে কক্সবাজার পর্যন্ত ১০০ কিলোমিটার রেলপথের ৬৫ কিলোমিটারে রেললাইন বসে গেছে। জুনের মধ্যে বাকি কাজ শেষ করতে চান সংশ্লিষ্ট ব্যক্তিরা। সব ঠিক থাকলে জুনের শেষ নাগাদ ঢাকা থেকে ট্রেনে কক্সবাজার যাওয়া যাবে।

১১:৫৬ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

নবদিগন্তের সূচনা চট্টগ্রাম বন্দরে

দেশের অর্থনীতির পাইপলাইন চট্টগ্রাম বন্দরে সূচনা হচ্ছে নতুন দিগন্তের। বন্দরের ইতিহাসে প্রথমবারের মতো নোঙর করবে সর্বোচ্চ ২০০ মিটার দৈর্ঘ্য এবং ১০ মিটার ড্রাফটের জাহাজ। এতে করে বেশি কনটেইনার নিয়ে বন্দরে ভিড়বে বড় বড় জাহাজ। ফলে বন্দরে বাড়বে কনটেইনার হ্যান্ডলিংয়ের পরিমাণ। কমবে পরিবহন ব্যয়। আন্তর্জাতিক অঙ্গনে বৃদ্ধি পাবে চট্টগ্রাম বন্দরের সুনাম। 

১০:৩৫ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

নবদিগন্তের সূচনা চট্টগ্রাম বন্দরে

দেশের অর্থনীতির পাইপলাইন চট্টগ্রাম বন্দরে সূচনা হচ্ছে নতুন দিগন্তের। বন্দরের ইতিহাসে প্রথমবারের মতো নোঙর করবে সর্বোচ্চ ২০০ মিটার দৈর্ঘ্য এবং ১০ মিটার ড্রাফটের জাহাজ। এতে করে বেশি কনটেইনার নিয়ে বন্দরে ভিড়বে বড় বড় জাহাজ। ফলে বন্দরে বাড়বে কনটেইনার হ্যান্ডলিংয়ের পরিমাণ। কমবে পরিবহন ব্যয়। আন্তর্জাতিক অঙ্গনে বৃদ্ধি পাবে চট্টগ্রাম বন্দরের সুনাম। 

১০:৩৩ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

চার দিনব্যাপী পার্বত্য মেলা শুরু

প্রতি বছরের মতো এবারও পার্বত্য মেলা আয়োজন করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়।

০১:৫৪ পিএম, ১২ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

বঙ্গবন্ধু টানেলের দ্বার খুলবে ফেব্রুয়ারিতে

পদ্মা সেতু এবং মেট্রো রেলের পর খুলতে যাচ্ছে বাংলাদেশের বড় উন্নয়নের স্বপ্ন দ্বার ‘বঙ্গবন্ধু টানেল।’ চট্টগ্রামের পতেঙ্গা-দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সঙ্গে সংযোগ স্থাপনকারী কর্ণফুলী নদীর তলদেশে এই টানেল নির্মাণকাজ ইতোমধ্যে প্রায় সম্পন্ন হয়েছে। এখন চলছে শেষ মুহূর্তের কাজ। সব ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে এই টানেলে যানবাহন চলাচল শুরু হতে পারে বলে প্রকল্প সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেছেন। 

১২:২৯ পিএম, ৫ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

পাহাড়ে আমেরিকান তুলা চাষে ভাগ্য বদলের সম্ভাবনা

বাংলাদেশে তুলার চাহিদা ৭০ থেকে ৮০ লাখ বেল, সেখানে উৎপন্ন হয় মাত্র ১ থেকে দেড় লাখ বেল। দেশে তুলার ব্যাপক চাহিদা থাকায় বিদেশ থেকে তুলা আমদানি করতে প্রতি বছর প্রায় ২৫ থেকে ৩০ হাজার কোটি টাকা ব্যয় হয়। শুধু তাই নয়, এ সেক্টরটিতেই দেশের প্রায় ৬০ থেকে ৭০ হাজার লোক কর্মযজ্ঞে জড়িত।

১১:৫৩ এএম, ৪ জানুয়ারি ২০২৩ বুধবার

এক জালে দুই কেজির ১৫ ইলিশ

শীতের মধ্যেই বড় ফেনী নদীতে জেলেদের জালে ধরা পড়েছে দুই ও এক কেজি ওজনের ৫৫টি ইলিশ। শনিবার (১ জানুয়ারি) ধরা পড়া ইলিশগুলোর মধ্যে ১৫টির ওজন দুই কেজির বেশি। বাকি ৪০টির ওজন সাড়ে ৯০০ থেকে ১ কেজি ১০০ গ্রাম।

১০:৫০ এএম, ২ জানুয়ারি ২০২৩ সোমবার

যেকোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল

চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে বহু প্রত্যাশিত বঙ্গবন্ধু টানেল নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে। বহু প্রত্যাশিত এই টানেলের ৯৫ শতাংশ নির্মাণকাজ শেষ হয়েছে। নতুন বছরের যে কোনো দিন এই টানেল উদ্বোধন করা হবে বলে প্রকল্প পরিচালক প্রকৌশলী হারুনুর রশিদ চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন। 

১০:৩৮ এএম, ২ জানুয়ারি ২০২৩ সোমবার

থানচিতে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা পেল দরিদ্ররা

বান্দরবানে থানচি উপজেলা দরিদ্র গ্রামবাসীর জন্য আর্থ-সামাজিক উন্নয়নের উদ্যোগ প্রকল্পের অধীনের প্রান্তিক জনগোষ্ঠীর জন্য বলিপাড়া ইউনিয়নের ৩ শতাধিক রোগী বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা পেয়েছেন।

০১:২৯ পিএম, ২২ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার

বন্দরে ১৪৮ কোটি টাকায় বসছে অত্যাধুনিক ৬ কন্টেনার স্ক্যানার

চট্টগ্রাম বন্দরে চারটিসহ মোট ৬টি নতুন অত্যাধুনিক কন্টেনার স্ক্যানার মেশিন স্থাপনের কাজ পেয়েছে চীনা প্রতিষ্ঠান ‘নাকটেক কোম্পানি লিমিটেড।’ এ প্রকল্পে ব্যয় হচ্ছে প্রায় ১৪৮ কোটি টাকা। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এরই মধ্যে চীনা এ প্রতিষ্ঠানটিকে ‘নোটিফিকেশন অব অ্যাওয়ার্ড’ দিয়েছে। স্ক্যানার মেশিন স্থাপনের কার্যাদেশপ্রাপ্ত প্রতিষ্ঠানটি আগামী পাঁচ বছর এর রক্ষণাবেক্ষণের দায়িত্বও পালন করবে।

০২:০৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার

পাহাড়ি এলাকায় কফি চাষে অর্থনীতিতে নতুন মাত্রা

বাংলাদেশে কফি চাষ! কিছুটা অবাক হওয়ার মতোই ব্যাপারই অথচ ক্রমশ সম্ভাবনার দুয়ার খুলছে এই ফসল। মৌলভীবাজারের পাহাড় ও টিলার অনাবাদি-আবাদি জমিতে চায়ের মতোই গড়ে উঠছে কফি এলাকা। কৃষি মন্ত্রণালয়ের অধীনে কাজু বাদাম ও কফি গবেষণা উন্নয়ন প্রকল্পের আওতায় আকবরপুর আঞ্চলিক গবেষণা কেন্দ্রের উদ্যোগে পরীক্ষামূলকভাবে অ্যারাবিকা ও রোবাস্টা জাতের কফির চাষাবাদ শুরু হয়েছে।

০৩:৩৮ পিএম, ১২ ডিসেম্বর ২০২২ সোমবার

পাহাড়ি এলাকায় কফি চাষে অর্থনীতিতে নতুন মাত্রা

বাংলাদেশে কফি চাষ! কিছুটা অবাক হওয়ার মতোই ব্যাপারই অথচ ক্রমশ সম্ভাবনার দুয়ার খুলছে এই ফসল। মৌলভীবাজারের পাহাড় ও টিলার অনাবাদি-আবাদি জমিতে চায়ের মতোই গড়ে উঠছে কফি এলাকা। কৃষি মন্ত্রণালয়ের অধীনে কাজু বাদাম ও কফি গবেষণা উন্নয়ন প্রকল্পের আওতায় আকবরপুর আঞ্চলিক গবেষণা কেন্দ্রের উদ্যোগে পরীক্ষামূলকভাবে অ্যারাবিকা ও রোবাস্টা জাতের কফির চাষাবাদ শুরু হয়েছে।

০৩:৩৭ পিএম, ১২ ডিসেম্বর ২০২২ সোমবার

কথা বলা রোবট তৈরি করলেন কুবির শিক্ষার্থীরা

রোবট 'সিনা'কে বর্তমানে কুমিল্লার কোটবাড়িতে অবস্থিত বার্ডের লাইব্রেরিতে প্রদর্শনের জন্য রাখা হয়েছে। প্রতিদিন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও স্থানীয় জনতা রোবটটি দেখতে এখানে ভিড় জমায়। কথা হয় রোবটটি দেখতে আসা স্কুল শিক্ষার্থী ফারিহা মিমের সঙ্গে।

১২:৪৫ এএম, ১২ ডিসেম্বর ২০২২ সোমবার

জেলার খবর
  • ‘হাফ মুন’ সিনেমার প্রথম দর্শনে নজর কাড়লেন সাজ্জাদ

  • সৌদিতে একদিনে ৭ জনের শিরশ্ছেদ

  • মহাসড়কে পড়ে ছিল আওয়ামী লীগ নেতার রক্তাক্ত মরদেহ

  • কোনো কেন্দ্রে অনিয়ম হলে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ : ইসি আলমগীর

  • বাইডেন নয়, প্রার্থী হিসেবে মিশেল ওবামাকে চান বেশিরভাগ ডেমোক্রেট

  • পুলিশের হাতে মাদক দেখলেই চাকরি থাকবে না : আইজিপি

  • রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা

  • রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে পদক্ষেপ নেওয়া হয়েছে : প্রধানমন্ত্রী

  • শপথ নিলেন আওয়ামী লীগের সংরক্ষিত আসনের সংসদ সদস্যরা

  • সাধারণ মানুষ এখনো থানায় যেতে ভয় পায় : রাষ্ট্রপতি

  • একটি গোষ্ঠী নারীসমাজকে বিপথে নিতে চায় : নানক

  • ‘নির্বাচনের পর ষড়যন্ত্রকারীদের মুখ ফ্যাকাসে হয়ে গেছে’

  • ‘নিত্যপণ্যের দাম নিয়ে গুজবে কান দেবেন না’

  • ‘দক্ষিণ সিটিতে ২২১ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হবে নতুন ভবন’

  • সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

  • ‘মজুতের বিধান সংশোধনে বাজারে ধানের সরবরাহ স্বাভাবিক রয়েছে’

  • ডেপুটি গভর্নর হচ্ছেন খুরশীদ আলম ও হাবিবুর রহমান

  • এবার আইজিপি ব্যাজ পেলেন ৪৮৮ পুলিশ সদস্য

  • পাঁচ দফা দাবিতে সিলেটে পরিবহন ধর্মঘট

  • স্বস্তি দেওয়ার মানসিকতা থেকে কাজ করতে হবে : ভূমিমন্ত্রী

  • সরকারিভাবে বড় ইফতার পার্টি আয়োজন না করার নির্দেশ

  • ‘রমজানে নতুন অফিস সময়সূচি নির্ধারণ করেছে সরকার’

  • জিমেইলের বিকল্প এক্সমেইল আনছে ইলন মাস্ক

  • জাতীয় বিশ্ববিদ্যালয়ে স্নাতকে ভর্তির আবেদন শেষ হচ্ছে আজ

  • মডেল মৌকে আত্মসমর্পণের নির্দেশ হাইকোর্টের

  • জাতিসংঘে দেওয়া প্রধানমন্ত্রীর ভাষণের বইয়ের মোড়ক উন্মোচন

  • ‘ন্যায্য লাভ’ করার অনুরোধ এফবিসিসিআই সভাপতির

  • ‘২২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করা হবে’

  • পুলিশ সদস্যদের মাদক সংশ্লিষ্টতার বিষয়ে কঠোর হুঁশিয়ারি আইজিপির

  • জনগণের সেবা করুন, সন্ত্রাস দমন করুন : প্রধানমন্ত্রী

  • গৌরবের অমর একুশে আজ

  • জলবায়ু পরিবর্তন মোকাবিলায় পর্যাপ্ত অর্থ দেবে জাতিসংঘ

  • ভারত সীমান্তে চালু হচ্ছে আরেকটি স্থলবন্দর

  • ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর

  • ‘হঠাৎ টাকা হয়ে গেলে মানুষ ভাবে ইংরেজিতে কথা বলা স্মার্টনেস’

  • একটা বিজাতীয় ভাষা আমাদের ওপর চাপিয়ে দেওয়ার চেষ্টা হয়

  • ‘বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করাই এখন লক্ষ্য’

  • প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

  • ‘রমজান মাসে দ্রব্যমূল্য সহনীয় পর্যায়ে রাখতে পদক্ষেপ নেবে সরকার’

  • দুই সপ্তাহে রিজার্ভ আবারো ২০ বিলিয়ন ডলার ছাড়াল

  • এপ্রিলেই শেষ হবে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল কাজ

  • বাংলাদেশ ও ঘানা ব্যবসা-বাণিজ্য বাড়াতে সম্মত

  • শেখ হাসিনার ইউরোপ জয়

  • চালের বস্তায় যেসব তথ্য দেওয়া বাধ্যতামূলক করল সরকার 

  • বেসরকারি হাসপাতাল-ক্লিনিককে মানতে হবে ১০ নির্দেশনা

  • ২৬৩ জন সাংবাদিকের জন্য ২ কোটি ৩ লাখ টাকা অনুমোদন

  • ‘এক সময় একবেলা খাওয়ার আশা করতো, এখন মানুষ ৪ বেলা খায়’

  • রাজধানীতে ৬ কোটি টাকার খাস জমি উদ্ধার

  • ভারত সীমান্তে চালু হচ্ছে আরেকটি স্থলবন্দর

  • রিজার্ভ ফের ছাড়াল ২০ বিলিয়ন ডলার

  • যাদের পুনর্বাসন করে দিয়েছি, খোঁজখবর নিয়েন : প্রধানমন্ত্রী

  • মাতৃভাষার পাশাপাশি অন্য ভাষাও শিখতে হবে: প্রধানমন্ত্রী

  • সুখবর দিলেন মেহজাবিন

  • দই বিক্রেতা জিয়াউল হকের স্বপ্ন পূরণের ঘোষণা প্রধানমন্ত্রীর

  • ‘দক্ষতা ও যোগ্যতা না থাকলে শুধুমাত্র গ্র্যাজুয়েশন দিয়ে লাভ নেই’

  • রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ প্রধানমন্ত্রীর ১৫ নির্দেশনা

  • ভূমির অপরিকল্পিত ব্যবহার বন্ধে আইন হচ্ছে

  • বাংলাদেশে বৈশ্বিক গণমাধ্যম তৈরিতে সহযোগিতা করবে কাতার

  • ‘পুলিশ জনগণের বন্ধু, এটা প্রতিষ্ঠিত হওয়া একান্ত দরকার’

  • নারী উদ্যোক্তা তৈরির ‘উদ্যোক্তা’ ফাহমিদা নিজাম