মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

সর্বশেষ:
জাইকার উপদেষ্টা কমিটির সঙ্গে স্থানীয় সরকার মন্ত্রীর বৈঠক ‘অজান্তে মোবাইল ব্যালেন্স কেটে নিলে কঠোর ব্যবস্থা’ আওয়ামী লীগের যৌথ সভা শুক্রবার বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক : পররাষ্ট্রমন্ত্রী ঢাকা পৌঁছেছেন ভারতের পররাষ্ট্র সচিব গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে: প্রতিমন্ত্রী নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক : ওবায়দুল কাদের রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী

প্রথম আন্ডারপাস পাচ্ছে চট্টগ্রাম, থাকছে দোকানও

চট্টগ্রাম নগরীতে প্রথম আন্ডারপাস নির্মাণ করা হচ্ছে জনবহুল বহদ্দারহাট মোড়ে। প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে এই আন্ডারপাস নির্মাণের উদ্যোগ নিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। ইতিমধ্যে এর সম্ভাব্যতা যাচাই এবং নকশাও চূড়ান্ত করা হয়েছে। শুধু তাই নয়, চট্টগ্রামের প্রথম এই আন্ডারপাসে সংযুক্ত থাকবে এস্কেলেটর (চলন্ত সিঁড়ি) সুবিধাও। এটি নির্মাণের জন্য দরপত্রও আহ্বান করা হয়েছে।

০৪:০৯ পিএম, ৩০ মে ২০২৪ বৃহস্পতিবার

ঈদের ছুটিতে পর্যটকের পদচারণায় মুখর রাঙামাটি

হ্রদ পাহাড় আর মেঘের শহর রাঙামাটি। ঋতু ভেদে প্রকৃতির এই রূপ দেখতে সারা বছর হাজারো পর্যটকের আগমন ঘটে রাঙামাটিতে। ঈদ ও নববর্ষের লম্বা ছুটিতে পর্যটকের ভিড়ে জমজমাট রাঙামাটি। শহরের যান্ত্রিক কোলাহল ভুলে প্রকৃতির কোলে নিজেদের সপে দিতে হ্রদ পাহাড়ের শহর রাঙামাটিতে ছুটে এসেছেন হাজারো পর্যটক। বুকিং হয়ে গেছে শহরের প্রায় বেশিরভাগ হোটেল-মোটেল। রাঙামাটি শহর এখন পর্যটকে মুখরিত। 

০৫:৪৭ পিএম, ১৩ এপ্রিল ২০২৪ শনিবার

সীমান্তের ওপারে অনবরত গোলাগুলি, আতঙ্কে নির্ঘুম রাত 

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ওপারে মিয়ানমারের ঢেঁকিবনিয়া সীমান্তচৌকি ঘিরে রাতভর গোলাগুলি ও মর্টার শেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে আতঙ্কে নির্ঘুম রাত কেটেছে বাংলাদেশের সীমান্ত এলাকার অন্তত ১৩টি গ্রামের বাসিন্দাদের। 

০১:৩৪ পিএম, ৬ ফেব্রুয়ারি ২০২৪ মঙ্গলবার

বাংলাদেশে ঢুকতে আবারও সীমান্তে অবস্থান নিয়েছে রোহিঙ্গারা

বাংলাদেশে অনুপ্রবেশের জন্য ওপারে সীমান্তে অবস্থান নিয়েছে অনেক রোহিঙ্গা। রাখাইনে চলমান সংঘাতের কারণে তারা এ অবস্থান নিয়েছে। তবে তাদের এ দেশে আসার ব্যাপারে বিরোধিতা করছেন উখিয়া-টেকনাফে অবস্থানরত রোহিঙ্গারা। তারা বলছেন, নিজ দেশ ছেড়ে এবার ভুল করা যাবে না। 

০৪:২৫ পিএম, ৩ ফেব্রুয়ারি ২০২৪ শনিবার

ট্রেনে কক্সবাজার থেকে যাওয়া যাবে উত্তর-দক্ষিণাঞ্চলে: রেলসচিব

কক্সবাজার থেকে পদ্মা সেতু হয়ে ট্রেনে করে উত্তর-দক্ষিণাঞ্চলে যাওয়া যাবে বলে জানিয়েছেন রেল মন্ত্রণালয়ের সচিব মো. হুমায়ুন কবীর। তিনি বলেন, কক্সবাজারের সঙ্গে শুধু ঢাকা নয়, পদ্মা সেতু হয়ে দক্ষিণাঞ্চল ও উত্তরবঙ্গেও এ রেলপথ যুক্ত হবে।

০৩:৪৯ পিএম, ১১ নভেম্বর ২০২৩ শনিবার

চট্টগ্রাম বন্দরে চার কনটেইনার পণ্য জব্দ

মিথ্যা ঘোষণায় আমদানির অভিযোগে চার কনটেইনার পণ্য জব্দ করেছেন চট্টগ্রাম বন্দরের কাস্টম কর্মকর্তারা। ক্যালসিয়াম কার্বোনেট ঘোষণা দেওয়া হলেও চালানটিতে পাওয়া গেছে ৬০ টন ডেক্সট্রোজ, ১৫ টন গুঁড়ো দুধ, ১ টন কফি মেট ও ৩ টন মেনথল। চালানটির মাধ্যমে দেড় কোটি টাকার রাজস্ব ফাঁকির চেষ্টা করা হয়েছিল-এমনটিই ধারণা করছেন কাস্টমসংশ্লিষ্টরা।

০৪:০০ পিএম, ২১ অক্টোবর ২০২৩ শনিবার

ক্রমেই বাড়ছে মাতারবাড়ির বিদ্যুৎ উৎপাদন

ডিসেম্বরেই বাণিজ্যিক উৎপাদন বা কমার্শিয়াল অপারেশন ডেট (সিওডি) ঘোষণা করতে যাচ্ছে মাতারবাড়ি বিদ্যুৎকেন্দ্র। কোল পাওয়ার জেনারেশন কোম্পানি সূত্র এ খবর নিশ্চিত করেছে। বিদ্যুৎ কেন্দ্রটির পরীক্ষামূলক উৎপাদনের বিষয়ে খোঁজ নিয়ে দেখা গেছে, ক্রমেই কেন্দ্রটির উৎপাদন বাড়ানো হচ্ছে।

০১:২৮ পিএম, ১১ অক্টোবর ২০২৩ বুধবার

খাগড়াছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন

‘মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত’ স্লোগানে খাগড়াছড়িতে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার খাগড়াছড়ির সিভিল সার্জন কার্যালয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান সভায় প্রধান অতিথি হিসেবে পুষ্টি সপ্তাহ উদ্বোধন করেন।

০৭:৫০ পিএম, ৭ জুন ২০২৩ বুধবার

চাঁদপুর থেকে লঞ্চসহ সকল নৌ-যান চলাচল বন্ধ

দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত ঘূর্ণিঝড় মোখা ক্রমশ উপকূলের দিকে এগিয়ে আসছে। তাই চাঁদপুর-ঢাকা, চাঁদপুর-নারায়ণগঞ্জসহ সব রুটের লঞ্চ ও নৌ-যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে।

১২:৫৫ এএম, ১৩ মে ২০২৩ শনিবার

বঙ্গবন্ধু টানেলের শেষ পর্বের কাজ চলছে, সেপ্টেম্বরে উদ্বোধন

কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে সুড়ঙ্গপথ অর্থাৎ টানেল নির্মাণ পুরো দেশের জন্য বিস্ময়েরও বিস্ময়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নামের চ্যালেঞ্জিং এ টানেল নির্মাণের সফলতা এখন সরকারের হাতের মুঠোয়। প্রি কমিশনিং, কমিশনিং কাজ সমাপ্ত। মূল টানেলের নির্মাণকাজ বলতে গেলে ৯৯ শতাংই সম্পন্ন। আর পুরো প্রকল্পের কাজ সম্পন্ন হয়েছে প্রায় ৯৮ শতাংশ। এখন প্রস্তুতি চলছে ট্রায়াল রানের। 

০৪:২৭ পিএম, ২৭ এপ্রিল ২০২৩ বৃহস্পতিবার

চট্টগ্রামের জঙ্গল সলিমপুরে এপ্রিলেই শুরু হচ্ছে বার্ডস পার্কের কাজ

চট্টগ্রামের জঙ্গল সলিমপুরে উদ্ধার হওয়া সরকারি জমিতে নতুন প্রকল্প শুরু করতে যাচ্ছে জেলা প্রশাসন। আগামী মাসেই উদ্ধার হওয়া জায়গায় শুরু হচ্ছে বার্ডস পার্কের কাজ।

১২:৪৪ পিএম, ২০ মার্চ ২০২৩ সোমবার

বঙ্গবন্ধুর জন্মদিনে নতুন জামা পেয়ে খুশি এতিম শিশুরা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে সরকারি শিশু পরিবারের ১৫ জন এতিম শিশুদের উপহার হিসেবে নতুন জামা প্রদান করা হয়। জাতীয় শিশু দিবসে জামা পরে বঙ্গবন্ধুকে নিয়ে গান ও কবিতা পরিবেশন করে তারা।

০১:৪৪ পিএম, ১৮ মার্চ ২০২৩ শনিবার

একটি সেতু বদলে দিয়েছে দ্বীপবাসীর জীবনধারা

রাঙ্গামাটির হ্যাচারী এলাকার সুখীনীলগঞ্জ একটি বিচ্ছিন্ন গ্রাম হিসেবে এক সময়ে সবার নিকট পরিচিত ছিল। ১৯৫৬ সালে কাপ্তাই হ্রদ সৃষ্টি হওয়ার পর গ্রামবাসীকে বিচ্ছিন্ন করায় একটি দ্বীপের মধ্যে তাদের বসবাস ছিল।

০৩:৩৪ পিএম, ১৩ মার্চ ২০২৩ সোমবার

কক্সবাজারে ট্রেন যাবে জুনে

আগামী জুন মাসে কক্সবাজারে ট্রেন চলাচল শুরু হতে পারে। এরই মধ্যে দোহাজারী থেকে রামু হয়ে কক্সবাজার পর্যন্ত ১০০ কিলোমিটার রেলপথের ৬৫ কিলোমিটারে রেললাইন বসে গেছে। জুনের মধ্যে বাকি কাজ শেষ করতে চান সংশ্লিষ্ট ব্যক্তিরা। সব ঠিক থাকলে জুনের শেষ নাগাদ ঢাকা থেকে ট্রেনে কক্সবাজার যাওয়া যাবে।

১১:৫৬ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

নবদিগন্তের সূচনা চট্টগ্রাম বন্দরে

দেশের অর্থনীতির পাইপলাইন চট্টগ্রাম বন্দরে সূচনা হচ্ছে নতুন দিগন্তের। বন্দরের ইতিহাসে প্রথমবারের মতো নোঙর করবে সর্বোচ্চ ২০০ মিটার দৈর্ঘ্য এবং ১০ মিটার ড্রাফটের জাহাজ। এতে করে বেশি কনটেইনার নিয়ে বন্দরে ভিড়বে বড় বড় জাহাজ। ফলে বন্দরে বাড়বে কনটেইনার হ্যান্ডলিংয়ের পরিমাণ। কমবে পরিবহন ব্যয়। আন্তর্জাতিক অঙ্গনে বৃদ্ধি পাবে চট্টগ্রাম বন্দরের সুনাম। 

১০:৩৫ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

নবদিগন্তের সূচনা চট্টগ্রাম বন্দরে

দেশের অর্থনীতির পাইপলাইন চট্টগ্রাম বন্দরে সূচনা হচ্ছে নতুন দিগন্তের। বন্দরের ইতিহাসে প্রথমবারের মতো নোঙর করবে সর্বোচ্চ ২০০ মিটার দৈর্ঘ্য এবং ১০ মিটার ড্রাফটের জাহাজ। এতে করে বেশি কনটেইনার নিয়ে বন্দরে ভিড়বে বড় বড় জাহাজ। ফলে বন্দরে বাড়বে কনটেইনার হ্যান্ডলিংয়ের পরিমাণ। কমবে পরিবহন ব্যয়। আন্তর্জাতিক অঙ্গনে বৃদ্ধি পাবে চট্টগ্রাম বন্দরের সুনাম। 

১০:৩৩ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

চার দিনব্যাপী পার্বত্য মেলা শুরু

প্রতি বছরের মতো এবারও পার্বত্য মেলা আয়োজন করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়।

০১:৫৪ পিএম, ১২ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

বঙ্গবন্ধু টানেলের দ্বার খুলবে ফেব্রুয়ারিতে

পদ্মা সেতু এবং মেট্রো রেলের পর খুলতে যাচ্ছে বাংলাদেশের বড় উন্নয়নের স্বপ্ন দ্বার ‘বঙ্গবন্ধু টানেল।’ চট্টগ্রামের পতেঙ্গা-দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সঙ্গে সংযোগ স্থাপনকারী কর্ণফুলী নদীর তলদেশে এই টানেল নির্মাণকাজ ইতোমধ্যে প্রায় সম্পন্ন হয়েছে। এখন চলছে শেষ মুহূর্তের কাজ। সব ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে এই টানেলে যানবাহন চলাচল শুরু হতে পারে বলে প্রকল্প সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেছেন। 

১২:২৯ পিএম, ৫ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

পাহাড়ে আমেরিকান তুলা চাষে ভাগ্য বদলের সম্ভাবনা

বাংলাদেশে তুলার চাহিদা ৭০ থেকে ৮০ লাখ বেল, সেখানে উৎপন্ন হয় মাত্র ১ থেকে দেড় লাখ বেল। দেশে তুলার ব্যাপক চাহিদা থাকায় বিদেশ থেকে তুলা আমদানি করতে প্রতি বছর প্রায় ২৫ থেকে ৩০ হাজার কোটি টাকা ব্যয় হয়। শুধু তাই নয়, এ সেক্টরটিতেই দেশের প্রায় ৬০ থেকে ৭০ হাজার লোক কর্মযজ্ঞে জড়িত।

১১:৫৩ এএম, ৪ জানুয়ারি ২০২৩ বুধবার

এক জালে দুই কেজির ১৫ ইলিশ

শীতের মধ্যেই বড় ফেনী নদীতে জেলেদের জালে ধরা পড়েছে দুই ও এক কেজি ওজনের ৫৫টি ইলিশ। শনিবার (১ জানুয়ারি) ধরা পড়া ইলিশগুলোর মধ্যে ১৫টির ওজন দুই কেজির বেশি। বাকি ৪০টির ওজন সাড়ে ৯০০ থেকে ১ কেজি ১০০ গ্রাম।

১০:৫০ এএম, ২ জানুয়ারি ২০২৩ সোমবার

যেকোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল

চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে বহু প্রত্যাশিত বঙ্গবন্ধু টানেল নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে। বহু প্রত্যাশিত এই টানেলের ৯৫ শতাংশ নির্মাণকাজ শেষ হয়েছে। নতুন বছরের যে কোনো দিন এই টানেল উদ্বোধন করা হবে বলে প্রকল্প পরিচালক প্রকৌশলী হারুনুর রশিদ চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন। 

১০:৩৮ এএম, ২ জানুয়ারি ২০২৩ সোমবার

থানচিতে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা পেল দরিদ্ররা

বান্দরবানে থানচি উপজেলা দরিদ্র গ্রামবাসীর জন্য আর্থ-সামাজিক উন্নয়নের উদ্যোগ প্রকল্পের অধীনের প্রান্তিক জনগোষ্ঠীর জন্য বলিপাড়া ইউনিয়নের ৩ শতাধিক রোগী বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা পেয়েছেন।

০১:২৯ পিএম, ২২ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার

বন্দরে ১৪৮ কোটি টাকায় বসছে অত্যাধুনিক ৬ কন্টেনার স্ক্যানার

চট্টগ্রাম বন্দরে চারটিসহ মোট ৬টি নতুন অত্যাধুনিক কন্টেনার স্ক্যানার মেশিন স্থাপনের কাজ পেয়েছে চীনা প্রতিষ্ঠান ‘নাকটেক কোম্পানি লিমিটেড।’ এ প্রকল্পে ব্যয় হচ্ছে প্রায় ১৪৮ কোটি টাকা। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এরই মধ্যে চীনা এ প্রতিষ্ঠানটিকে ‘নোটিফিকেশন অব অ্যাওয়ার্ড’ দিয়েছে। স্ক্যানার মেশিন স্থাপনের কার্যাদেশপ্রাপ্ত প্রতিষ্ঠানটি আগামী পাঁচ বছর এর রক্ষণাবেক্ষণের দায়িত্বও পালন করবে।

০২:০৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার

পাহাড়ি এলাকায় কফি চাষে অর্থনীতিতে নতুন মাত্রা

বাংলাদেশে কফি চাষ! কিছুটা অবাক হওয়ার মতোই ব্যাপারই অথচ ক্রমশ সম্ভাবনার দুয়ার খুলছে এই ফসল। মৌলভীবাজারের পাহাড় ও টিলার অনাবাদি-আবাদি জমিতে চায়ের মতোই গড়ে উঠছে কফি এলাকা। কৃষি মন্ত্রণালয়ের অধীনে কাজু বাদাম ও কফি গবেষণা উন্নয়ন প্রকল্পের আওতায় আকবরপুর আঞ্চলিক গবেষণা কেন্দ্রের উদ্যোগে পরীক্ষামূলকভাবে অ্যারাবিকা ও রোবাস্টা জাতের কফির চাষাবাদ শুরু হয়েছে।

০৩:৩৮ পিএম, ১২ ডিসেম্বর ২০২২ সোমবার

জেলার খবর
  • আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী

  • দুর্নীতি করে, কাউকে ঠকিয়ে সফল হওয়া যায় না

  • দুই সিটিতে কুরবানির বর্জ্য অপসারণে প্রস্তুত ১৯ হাজার কর্মী

  • চামড়া কেনায় মিলছে ২৭০ কোটি টাকা ঋণ

  • ঈদকে কেন্দ্র করে বাড়ল রিজার্ভ

  • দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

  • আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী

  • গাজায় যুদ্ধবিরতি হচ্ছে না, তবে আশা আছে: বাইডেন

  • অন্যদিকে তাকিয়ে অদ্ভুতভাবে হাসছেন বাইডেন

  • ৬ জানুয়ারি দাঙ্গার পর প্রথম বারের মত ক্যাপিটল হিলে ট্রাম্প

  • সুইজারল্যান্ডে সরাসরি যাবে বিমান

  • সুইজারল্যান্ডে সরাসরি যাবে বিমান

  • জনপ্রিয় হচ্ছে ঘরে বসে কোরবানি

  • জনপ্রিয় হচ্ছে ঘরে বসে কোরবানি

  • ডিসেম্বরেই ট্রেন চলবে বঙ্গবন্ধু রেলসেতুতে

  • ভূমি জটিলতা দূর করতে সরকার কাজ করে যাচ্ছে : ডেপুটি স্পিকার

  • গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে বাংলাদেশের যোগদান

  • প্রধানমন্ত্রীর ভারত সফরে সম্পর্ক নতুন গতি পাবে

  • প্রধানমন্ত্রীর ভারত সফরে সম্পর্ক নতুন গতি পাবে

  • গ্লোবাল কোয়ালিশন ফর সোশ্যাল জাস্টিসে বাংলাদেশের যোগদান

  • ভূমি জটিলতা দূর করতে সরকার কাজ করে যাচ্ছে : ডেপুটি স্পিকার

  • ‘বাংলাদেশের অস্তিত্ব টিকিয়ে রাখত বেশি করে গাছ লাগাতে হবে’

  • ঢেলে সাজানো হচ্ছে রাজস্ব ব্যবস্থাপনা

  • সুইজারল্যান্ডে সরাসরি যাবে বিমান

  • জনপ্রিয় হচ্ছে ঘরে বসে কোরবানি

  • ডিসেম্বরেই ট্রেন চলবে বঙ্গবন্ধু রেলসেতুতে

  • ট্রেনের ৫০০ টিকিটসহ ১২ কালোবাজারি আটক

  • কলাপাড়ায় ডোবা থেকে জীবিত ডলফিন উদ্ধার

  • নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ৩ হাজার কেজি মাছ জব্দ

  • ২৪ ঘণ্টায় ৩ কো‌টি ছা‌ড়িয়েছে বঙ্গবন্ধু সেতুর টোল আদায়

  • শেখ হাসিনাসহ অতিথিদের মঞ্চে ডেকে নিলেন মোদি

  • দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

  • নেত্রকোণায় ৩০ ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান, ৬ বোমা নিষ্ক্রিয়

  • ১১ জুন: গণতন্ত্রের মুক্তি ও বাংলাদেশের নব দিগন্তের সূচনা

  • শ্রীলঙ্কার রাষ্ট্রপতির সঙ্গে শেখ হাসিনার সাক্ষাৎ

  • ঢাকা বোর্ডে ফেল থেকে পাস ১২৭

  • ভূমিহীন সাড়ে ১৮ হাজার পরিবারকে ঘর হস্তান্তর করলেন প্রধানমন্ত্রী

  • ডেডবল নাকি ৪, যা বলছে ক্রিকেট আইন

  • ‘‌তদন্ত শেষ হোক, অনেকেই গ্রেপ্তার হতে পারেন’

  • দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী

  • রাস্তার উপরে থাকা ২৫টি দোকান ও ৬টি বহুতল ভবন ভেঙে দিয়েছে ডিএনসিসি

  • সৌদি পৌঁছেছেন ৭৬ হাজার ৩২৫ হজযাত্রী

  • যাদের ঘর করে দিয়েছি তাদের জীবন বদলে গেছে: প্রধানমন্ত্রী

  • সৌদি পৌঁছেছেন ৭৯ হাজার ৫৫৯ হজযাত্রী, মারা গেছেন ১৫ জন 

  • স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গেলেন ওবায়দুল কাদের

  • শিক্ষা প্রশাসনের সক্ষমতা বৃদ্ধিতে কাজ করবে ইউএনডিপি

  • সেই আম্পায়ারকে ধুয়ে দিলেন ধারাভাষ্যকার সাইমন ডুল

  • টিকিট কালোবাজারি আর থাকবে না : র‌্যাব

  • কলাপাড়ায় ডোবা থেকে জীবিত ডলফিন উদ্ধার

  • মরিশাসে বাংলা‌দে‌শ হাইক‌মিশনা‌রের পরিচয়পত্র পেশ

  • ‘বাংলাদেশের অস্তিত্ব টিকিয়ে রাখত বেশি করে গাছ লাগাতে হবে’

  • যাত্রীবাহী ক্যারেজ সংগ্রহের পরিকল্পনা রয়েছে : রেলমন্ত্রী

  • বৃহস্পতিবার পর্যন্ত আবহাওয়া যেমন থাকবে

  • সেনাপ্রধানের সঙ্গে রুয়ান্ডার চিফ অব ডিফেন্স স্টাফের সাক্ষাৎ

  • ডিসেম্বরেই ট্রেন চলবে বঙ্গবন্ধু রেলসেতুতে

  • পাঁচ ধাপে উপজেলায় ভোট পড়েছে ৩৬.৫৬ শতাংশ : সিইসি

  • বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি পেয়েছেন ৫০৪ জন বীরাঙ্গনা

  • জনগণকে এনআইডি সেবা দিতে যেন দেরি না হয় : সিইসি

  • ঢেলে সাজানো হচ্ছে রাজস্ব ব্যবস্থাপনা

  • বুধবার থেকে চলবে ঈদ স্পেশাল ট্রেন