সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩

সর্বশেষ:
রোকেয়া পদক পাচ্ছেন ৫ নারী আবারও শ্বাসরুদ্ধকর জয়, ৭ বছর পর ভারতের বিপক্ষে সিরিজ বাংলাদেশের একশ’ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশের ছোঁয়া দেশের দ্বিতীয় ডিজিটাল পল্লি হবে শরীয়তপুরের ডামুড্যায় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব হলেন তোফাজ্জল হোসেন মিয়া

কক্সবাজারে ট্রেন যাবে জুনে

আগামী জুন মাসে কক্সবাজারে ট্রেন চলাচল শুরু হতে পারে। এরই মধ্যে দোহাজারী থেকে রামু হয়ে কক্সবাজার পর্যন্ত ১০০ কিলোমিটার রেলপথের ৬৫ কিলোমিটারে রেললাইন বসে গেছে। জুনের মধ্যে বাকি কাজ শেষ করতে চান সংশ্লিষ্ট ব্যক্তিরা। সব ঠিক থাকলে জুনের শেষ নাগাদ ঢাকা থেকে ট্রেনে কক্সবাজার যাওয়া যাবে।

১১:৫৬ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

নবদিগন্তের সূচনা চট্টগ্রাম বন্দরে

দেশের অর্থনীতির পাইপলাইন চট্টগ্রাম বন্দরে সূচনা হচ্ছে নতুন দিগন্তের। বন্দরের ইতিহাসে প্রথমবারের মতো নোঙর করবে সর্বোচ্চ ২০০ মিটার দৈর্ঘ্য এবং ১০ মিটার ড্রাফটের জাহাজ। এতে করে বেশি কনটেইনার নিয়ে বন্দরে ভিড়বে বড় বড় জাহাজ। ফলে বন্দরে বাড়বে কনটেইনার হ্যান্ডলিংয়ের পরিমাণ। কমবে পরিবহন ব্যয়। আন্তর্জাতিক অঙ্গনে বৃদ্ধি পাবে চট্টগ্রাম বন্দরের সুনাম। 

১০:৩৫ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

নবদিগন্তের সূচনা চট্টগ্রাম বন্দরে

দেশের অর্থনীতির পাইপলাইন চট্টগ্রাম বন্দরে সূচনা হচ্ছে নতুন দিগন্তের। বন্দরের ইতিহাসে প্রথমবারের মতো নোঙর করবে সর্বোচ্চ ২০০ মিটার দৈর্ঘ্য এবং ১০ মিটার ড্রাফটের জাহাজ। এতে করে বেশি কনটেইনার নিয়ে বন্দরে ভিড়বে বড় বড় জাহাজ। ফলে বন্দরে বাড়বে কনটেইনার হ্যান্ডলিংয়ের পরিমাণ। কমবে পরিবহন ব্যয়। আন্তর্জাতিক অঙ্গনে বৃদ্ধি পাবে চট্টগ্রাম বন্দরের সুনাম। 

১০:৩৩ এএম, ১৬ জানুয়ারি ২০২৩ সোমবার

চার দিনব্যাপী পার্বত্য মেলা শুরু

প্রতি বছরের মতো এবারও পার্বত্য মেলা আয়োজন করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়।

০১:৫৪ পিএম, ১২ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

বঙ্গবন্ধু টানেলের দ্বার খুলবে ফেব্রুয়ারিতে

পদ্মা সেতু এবং মেট্রো রেলের পর খুলতে যাচ্ছে বাংলাদেশের বড় উন্নয়নের স্বপ্ন দ্বার ‘বঙ্গবন্ধু টানেল।’ চট্টগ্রামের পতেঙ্গা-দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার সঙ্গে সংযোগ স্থাপনকারী কর্ণফুলী নদীর তলদেশে এই টানেল নির্মাণকাজ ইতোমধ্যে প্রায় সম্পন্ন হয়েছে। এখন চলছে শেষ মুহূর্তের কাজ। সব ঠিক থাকলে আগামী ফেব্রুয়ারিতে এই টানেলে যানবাহন চলাচল শুরু হতে পারে বলে প্রকল্প সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেছেন। 

১২:২৯ পিএম, ৫ জানুয়ারি ২০২৩ বৃহস্পতিবার

পাহাড়ে আমেরিকান তুলা চাষে ভাগ্য বদলের সম্ভাবনা

বাংলাদেশে তুলার চাহিদা ৭০ থেকে ৮০ লাখ বেল, সেখানে উৎপন্ন হয় মাত্র ১ থেকে দেড় লাখ বেল। দেশে তুলার ব্যাপক চাহিদা থাকায় বিদেশ থেকে তুলা আমদানি করতে প্রতি বছর প্রায় ২৫ থেকে ৩০ হাজার কোটি টাকা ব্যয় হয়। শুধু তাই নয়, এ সেক্টরটিতেই দেশের প্রায় ৬০ থেকে ৭০ হাজার লোক কর্মযজ্ঞে জড়িত।

১১:৫৩ এএম, ৪ জানুয়ারি ২০২৩ বুধবার

এক জালে দুই কেজির ১৫ ইলিশ

শীতের মধ্যেই বড় ফেনী নদীতে জেলেদের জালে ধরা পড়েছে দুই ও এক কেজি ওজনের ৫৫টি ইলিশ। শনিবার (১ জানুয়ারি) ধরা পড়া ইলিশগুলোর মধ্যে ১৫টির ওজন দুই কেজির বেশি। বাকি ৪০টির ওজন সাড়ে ৯০০ থেকে ১ কেজি ১০০ গ্রাম।

১০:৫০ এএম, ২ জানুয়ারি ২০২৩ সোমবার

যেকোনো দিন খুলবে স্বপ্নের বঙ্গবন্ধু টানেল

চট্টগ্রামে কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে বহু প্রত্যাশিত বঙ্গবন্ধু টানেল নির্মাণের কাজ প্রায় শেষ পর্যায়ে। বহু প্রত্যাশিত এই টানেলের ৯৫ শতাংশ নির্মাণকাজ শেষ হয়েছে। নতুন বছরের যে কোনো দিন এই টানেল উদ্বোধন করা হবে বলে প্রকল্প পরিচালক প্রকৌশলী হারুনুর রশিদ চৌধুরী গণমাধ্যমকে জানিয়েছেন। 

১০:৩৮ এএম, ২ জানুয়ারি ২০২৩ সোমবার

থানচিতে বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা পেল দরিদ্ররা

বান্দরবানে থানচি উপজেলা দরিদ্র গ্রামবাসীর জন্য আর্থ-সামাজিক উন্নয়নের উদ্যোগ প্রকল্পের অধীনের প্রান্তিক জনগোষ্ঠীর জন্য বলিপাড়া ইউনিয়নের ৩ শতাধিক রোগী বিনামূল্যে ওষুধ ও চিকিৎসা পেয়েছেন।

০১:২৯ পিএম, ২২ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার

বন্দরে ১৪৮ কোটি টাকায় বসছে অত্যাধুনিক ৬ কন্টেনার স্ক্যানার

চট্টগ্রাম বন্দরে চারটিসহ মোট ৬টি নতুন অত্যাধুনিক কন্টেনার স্ক্যানার মেশিন স্থাপনের কাজ পেয়েছে চীনা প্রতিষ্ঠান ‘নাকটেক কোম্পানি লিমিটেড।’ এ প্রকল্পে ব্যয় হচ্ছে প্রায় ১৪৮ কোটি টাকা। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এরই মধ্যে চীনা এ প্রতিষ্ঠানটিকে ‘নোটিফিকেশন অব অ্যাওয়ার্ড’ দিয়েছে। স্ক্যানার মেশিন স্থাপনের কার্যাদেশপ্রাপ্ত প্রতিষ্ঠানটি আগামী পাঁচ বছর এর রক্ষণাবেক্ষণের দায়িত্বও পালন করবে।

০২:০৩ পিএম, ১৫ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার

পাহাড়ি এলাকায় কফি চাষে অর্থনীতিতে নতুন মাত্রা

বাংলাদেশে কফি চাষ! কিছুটা অবাক হওয়ার মতোই ব্যাপারই অথচ ক্রমশ সম্ভাবনার দুয়ার খুলছে এই ফসল। মৌলভীবাজারের পাহাড় ও টিলার অনাবাদি-আবাদি জমিতে চায়ের মতোই গড়ে উঠছে কফি এলাকা। কৃষি মন্ত্রণালয়ের অধীনে কাজু বাদাম ও কফি গবেষণা উন্নয়ন প্রকল্পের আওতায় আকবরপুর আঞ্চলিক গবেষণা কেন্দ্রের উদ্যোগে পরীক্ষামূলকভাবে অ্যারাবিকা ও রোবাস্টা জাতের কফির চাষাবাদ শুরু হয়েছে।

০৩:৩৮ পিএম, ১২ ডিসেম্বর ২০২২ সোমবার

পাহাড়ি এলাকায় কফি চাষে অর্থনীতিতে নতুন মাত্রা

বাংলাদেশে কফি চাষ! কিছুটা অবাক হওয়ার মতোই ব্যাপারই অথচ ক্রমশ সম্ভাবনার দুয়ার খুলছে এই ফসল। মৌলভীবাজারের পাহাড় ও টিলার অনাবাদি-আবাদি জমিতে চায়ের মতোই গড়ে উঠছে কফি এলাকা। কৃষি মন্ত্রণালয়ের অধীনে কাজু বাদাম ও কফি গবেষণা উন্নয়ন প্রকল্পের আওতায় আকবরপুর আঞ্চলিক গবেষণা কেন্দ্রের উদ্যোগে পরীক্ষামূলকভাবে অ্যারাবিকা ও রোবাস্টা জাতের কফির চাষাবাদ শুরু হয়েছে।

০৩:৩৭ পিএম, ১২ ডিসেম্বর ২০২২ সোমবার

কথা বলা রোবট তৈরি করলেন কুবির শিক্ষার্থীরা

রোবট 'সিনা'কে বর্তমানে কুমিল্লার কোটবাড়িতে অবস্থিত বার্ডের লাইব্রেরিতে প্রদর্শনের জন্য রাখা হয়েছে। প্রতিদিন বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী ও স্থানীয় জনতা রোবটটি দেখতে এখানে ভিড় জমায়। কথা হয় রোবটটি দেখতে আসা স্কুল শিক্ষার্থী ফারিহা মিমের সঙ্গে।

১২:৪৫ এএম, ১২ ডিসেম্বর ২০২২ সোমবার

দেশের ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: নাছির

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সহ-সভাপতি ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশের ক্রীড়াঙ্গনে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। ক্রীড়া জগতের নানা প্রতিকূলতাকে জয় করে একটি ক্লাব সামনের দিকে এগিয়ে চলে।

০৫:৪২ পিএম, ১১ ডিসেম্বর ২০২২ রোববার

রাঙামাটিতে আমন ধানের বাম্পার ফলন

পাহাড়ি জেলা রাঙামাটিতে চলতি মৌসুমে আমন ধানের বাম্পার ফলন হয়েছে। আবহাওয়া অনুকূলে থাকায় যথাসময়ে ফসল ঘরে তুলতে ব্যস্ত সময় পার করছেন পাহাড়ের কৃষকেরা। রাঙামাটির গ্রামগুলোতে বইছে উৎসবের আমেজ।

০১:৪৬ পিএম, ১০ ডিসেম্বর ২০২২ শনিবার

কৃষি-পর্যটনে চাঙ্গা হচ্ছে পার্বত্য অঞ্চলের অর্থনীতি

মেঘের রাজ্য খ্যাত ‘সাজেক’ সম্পর্কে কম-বেশি প্রায় সবারই জানা। তবে এর বাইরেও পার্বত্য জেলা বান্দরবানের নীলগিরি, রাঙামাটির কাপ্তাই লেক কিংবা খাগড়াছড়ির আলুটিলাসহ রয়েছে এমন আরও অসংখ্য পর্যটন স্থান। আবিষ্কার হচ্ছে একের পর এক নতুন নতুন দর্শনীয় স্থান। যা হাতছানি দিয়ে ডাকছে প্রকৃতিপ্রেমীদের। এর প্রভাবে স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি সরকারের রাজস্ব খাতেও বড় অঙ্কের আয় বাড়ছে বলেও জানা যায়।

০১:৩৮ পিএম, ৬ ডিসেম্বর ২০২২ মঙ্গলবার

১৩ বছরে চট্টগ্রামকে ঘিরে সরকারের যত উন্নয়ন

অনেক টানাপড়েন, চড়াই উৎরাই পেরিয়ে টানা ১৩ বছরের আওয়ামী লীগ সরকার। ‘ডিজিটাল বাংলাদেশ’ গড়ার ঘোষণা দিয়ে ২০০৯ সালের যাত্রা শুরু করে আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার।

০১:১৫ পিএম, ৫ ডিসেম্বর ২০২২ সোমবার

চট্টগ্রামে শেখ হাসিনার সমাবেশ: সাগর নয়, এ যেন মহাসমুদ্র

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভা মঞ্চে ওঠার আগেই লাখো মানুষের জনস্রোতে মহাসমুদ্রে পরিণত হয়েছে চট্টগ্রামের রেলওয়ে পলোগ্রাউন্ড মাঠ। সকাল ১০টা থেকেই চট্টগ্রাম জেলা ও মহানগরের বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশস্থলে আসে।

০৬:৪৫ পিএম, ৪ ডিসেম্বর ২০২২ রোববার

মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে চট্টগ্রাম

একের পর এক মেগা প্রকল্পে পাল্টে যাচ্ছে চট্টগ্রামের অর্থনৈতিক চিত্র। এরই মধ্যে শেষ হয়েছে কয়েকটি প্রকল্পের কাজ। শেষ হওয়ার অপেক্ষায় আরও কয়েকটি। সব মিলিয়ে চট্টগ্রামে চলছে কয়েক লাখ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের কাজ। সব প্রকল্পের কাজ শেষ হলে কর্মসংস্থান হবে লাখ লাখ মানুষের।

০১:০৭ পিএম, ৪ ডিসেম্বর ২০২২ রোববার

রাঙ্গামাটিতে আওয়ামী-পেশাজীবী-লীগের কর্মী সমাবেশ

রাঙ্গামাটিতে আওয়ামী-পেশাজীবী-লীগের উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

০৬:৪৪ পিএম, ১ ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার

পার্বত্য অঞ্চলে ২৮ পাড়াকেন্দ্রে ডিজিটাল ক্লাসরুমের যাত্রা শুরু

পার্বত্য জেলার দুর্গম অঞ্চলের ২৮টি পাড়াকেন্দ্রে ডিজিটাল ক্লাসরুমের অভিযাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) ‘সুবিধাবঞ্চিত অঞ্চলের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থা ডিজিটালকরণ’ শীর্ষক প্রকল্পের কার্যক্রমের উদ্বোধন করেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

১০:০৯ এএম, ৩০ নভেম্বর ২০২২ বুধবার

চট্টগ্রাম-মোংলা বন্দর নিয়মিত ব্যবহারে আগ্রহী ভারত

ভারতীয় পণ্য নিয়মিত পরিবহন করতে চট্টগ্রাম ও মোংলা বন্দর ব্যবহার করতে চাইছে ভারত। এ জন্য দেশটি যত দ্রুত সম্ভব এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য বাংলাদেশের প্রতি অনুরোধ জানিয়েছে।

০২:১৫ পিএম, ২৯ নভেম্বর ২০২২ মঙ্গলবার

তৈরি হচ্ছে কক্সবাজার রেল, ট্রেন চলবে আগামী বছর

কক্সবাজারের সঙ্গে সারা দেশের রেলপথের সংযোগ দৃশ্যমান হতে চলেছে। আগামী বছরই কক্সবাজারের নতুন রুটে ট্রেন চলাচল শুরু হবে। এ লক্ষ্যে দোহাজারী-কক্সবাজার রেললাইন প্রকল্পের কাজ দ্রুত এগিয়ে চলছে।

১১:৪৯ এএম, ২৯ নভেম্বর ২০২২ মঙ্গলবার

ওয়ান সিটি টু টাউনের পথে বন্দরনগরী

আগামী বছরের জানুয়ারির শেষ নাগাদ কিংবা ফেব্রুয়ারির শুরুতে টানেলে নির্মাণের কাজ পুরোপুরি শেষ হবে।ধারণা করা হচ্ছে ওই বছর ফেব্রুয়ারি বা মার্চে টানেল খুলে দেওয়া হতে পারে। সার্বিকভাবে টানেলের প্রায় ৯৪ শতাংশের বেশি কাজ শেষ হয়েছে।

০১:২২ এএম, ২৯ নভেম্বর ২০২২ মঙ্গলবার

জেলার খবর
  • টুঙ্গিপাড়ার চাষাবাদের আওতায় আসছে ৪ বিলের ৫০০ হেক্টর জমি 

  • কুমিল্লায় বোরো ধান চাষে ব্যস্ত কৃষকেরা

  • মুকুলে ভরে গেছে মেহেরপুরের আমবাগান

  • শিশুদের জন্য নিরাপদ পরিবেশ গড়ে তোলার আহ্বান রাষ্ট্রপতির

  • এইচএসসির ফল প্রকাশ ৮ ফেব্রুয়ারি

  • ‘যতদিন বেঁচে থাকবো প্রযুক্তির উৎকর্ষের লড়াই নিয়েই বাঁচবো’

  • চট্টগ্রামে গড়ে তোলা হচ্ছে ৫টি অর্থনৈতিক জোন

  • সুনামগঞ্জে ক্ষতিগ্রস্থ সড়কের মেরামত ও পুনর্বাসন কাজ শুরু

  • ডাক ও টেলিযোগাযোগ পদক পেলো ১৮ ব্যক্তি ও প্রতিষ্ঠান

  • অঙ্গদানকারী সারাহ ইসলামের মৃত্যু নেই: বিএসএমএমইউ উপাচার্য

  • বাংলাদেশের বড় উন্নয়ন সহযোগী জাপান: বাণিজ্যমন্ত্রী

  • ‘নির্বাচনে অংশগ্রহণ করা সব দলের দায়িত্ব ও কর্তব্য’

  • এক পা নিয়েই সফল কৃষক শফিউল

  • বঙ্গবন্ধু বাংলাদেশের সবচেয়ে বড় কবি : নৌপরিবহন প্রতিমন্ত্রী

  • পূর্বাচলের ৪টি সেক্টরে পানির সংযোগ দিচ্ছে রাজউক

  • কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ

  • যুক্তরাষ্ট্র-চীন-ভারতের সঙ্গে ভারসাম্যপূর্ণ সম্পর্ক রক্ষার বার্তা

  • যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশের অর্থনীতির ভিত রচনা করেছেন মতিউল ইসলাম

  • রাজশাহীতে ১০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি

  • দায়িত্ব নিলেন বিজিবির নতুন মহাপরিচালক নাজমুল হাসান

  • ১ থেকে ৭ মার্চ, মোবাইলে কল করলেই শোনা যাবে ৭ই মার্চের ভাষণ

  • ১৪ বছরে রাজশাহীর উন্নয়ন, প্রত্যাশার চেয়ে প্রাপ্তিই বেশি

  • বাংলাদেশ নিয়ে আগ্রহ বাড়ছে ডেনমার্কের

  • খাগড়াছড়ির সব ক্ষেত্রেই উন্নয়নের চিত্র

  • প্রথম পাতাল রেলের কাজ উদ্বোধন ২ ফেব্রুয়ারি, থাকবেন প্রধানমন্ত্রী

  • “আওয়ামী লীগ দেশ ছেড়ে পালায় না” : রাজশাহীতে প্রধানমন্ত্রী

  • বাংলাদেশিসহ সাড়ে ৮২ হাজার শ্রমিক নেবে ইতালি

  • রাজশাহীর সভামঞ্চে শেখ হাসিনা

  • বাংলাদেশ থেকে আরও বেশি পোশাক নেওয়ার প্রতিশ্রুতি

  • সেন্টমার্টিন দ্বীপে নৌবাহিনীর চিকিৎসাসেবা ও পরিচ্ছন্নতা অভিযান

  • বাংলাদেশে প্রথম হুন্দাই গাড়ি তৈরির কারখানা উদ্বোধন

  • পূর্বাচল পানি সরবরাহ প্রকল্প উদ্বোধন করবেন শেখ হাসিনা

  • ২৬ জানুয়ারি পতাল রেলের যুগে প্রবেশ করতে যাচ্ছে বাংলাদেশ

  • ৬৩ দেশের ৯১১০ বিদেশি মেহমান অংশ নেয় ইজতেমায়

  • পূর্বাচল পানি সরবরাহ প্রকল্প উদ্বোধন করবেন শেখ হাসিনা

  • মিঠামইনে হচ্ছে উড়াল সড়ক, আনন্দে ভাসছে হাওরবাসী

  • ২০২৬ সালে চালু হবে মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর

  • পাতালরেলের যুগে বাংলাদেশ

  • ঢাকার নবাবগঞ্জে হচ্ছে অর্থনৈতিক অঞ্চল, ব্যয় ১৯১৫ কোটি

  • জিআই পণ্যে শক্তিশালী হচ্ছে দেশ

  • শিক্ষার্থীদের দ্রুত ভিসা দেওয়ার পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

  • রোহিঙ্গা ইস্যুতে সহযোগিতা মিলছে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

  • ইউরোপের বাজারে পোশাক রপ্তানি বেড়েছে ৪২ শতাংশ

  • টিসিবির জন্য ২৭৪ কোটি টাকার তেল-ডাল কিনছে সরকার

  • আমি নাকি মরে গেছি নিউজ হয়েছে! কি পরিমাণ গুজব : ওবায়দুল কাদের

  • ‘প্রশিক্ষণের জন্য নাবিকদের আর যেতে হবে না বিদেশ’

  • যশোরের ফুল দেশের গণ্ডি পেরিয়ে যাচ্ছে বিদেশে

  • কিশোর-কিশোরীদের স্বাস্থ্যসেবায় অ্যাপ

  • জুনে নতুন আলোয় আলোকিত হতে যাচ্ছে উত্তরাঞ্চল

  • জুনে নতুন আলোয় আলোকিত হতে যাচ্ছে উত্তরাঞ্চল

  • রেমিট্যান্সের পালে হাওয়া

  • মার্চ থেকে সরকারি হাসপাতালেই চেম্বার করতে পারবেন চিকিৎসকরা

  • নাটোরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা কলেজের রজতজয়ন্তী 

  • ডিসেম্বরে আসছে মাতারবাড়ির বিদ্যুৎ

  • ‘প্রতিটি বিভাগেই বিশেষায়িত শিশু হাসপাতাল নির্মাণ হবে’

  • ২৫ জানুয়ারি থেকে মেট্রোরেলের নতুন সময়সূচি

  • লটারির মাধ্যমে মিলছে গোল্ডেন মোবাইল নম্বর

  • ক্যাশলেস সোসাইটির যুগে বাংলাদেশ

  • চলতি বছরই রেল যাবে কক্সবাজার

  • উচ্চ মধ্যম আয়ের দেশে পৌঁছতে পাশে থাকবে বিশ্বব্যাংক