শনিবার   ০৪ জুলাই ২০২০

ব্রেকিং:
সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোর বার্ষিক ছুটি ৭৫ দিন আগামী মার্চে ঢাকা উত্তর সিটির ভোটের ইঙ্গিত সিইসির জনপ্রশাসন মন্ত্রণালয় পরিদর্শনে প্রধানমন্ত্রী আস্থা ভোটে টিকে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে রাষ্ট্রপতির সঙ্গে নেপালের বিদায়ী রাষ্ট্রদূতের সাক্ষাৎ খালেদার অনুপস্থিতিতেই কারাগারে বিচার চলবে রব ও মান্নার বিয়ে যুক্তফ্রন্টে, পরকীয়া ঐক্যফ্রন্টে: মাহী এটা জোট নয়, ঘোট : তথ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রে রাজনৈতিক আশ্রয় পেলেন সিনহা আবারও সরকার গঠনে নৌকায় ভোট দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর পদ্মা সেতু প্রকল্পের নামফলক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী

পটুয়াখালীতে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন ১২ সেতু

উন্নয়নের মহাসড়কে এখন পটুয়াখালী জেলা। কুয়াকাটা পর্যটন কেন্দ্র, পায়রা বন্দর, পায়রা ব্রিজ, পায়রা তাপ বিদ্যুত কেন্দ্র, শেখ হাসিনা সেনানিবাস, সাবমেরিন ল্যান্ডিং স্টেশনসহ একাধিক মহাপ্রকল্পের কাজ চলছে এ জেলায়।

০৫:৩০ পিএম, ১ জুলাই ২০২০ বুধবার

পটুয়াখালীতে ১০ হাজার মানুষকে আওয়ামী লীগ নেতার খাদ্য সহায়তা 

পটুয়াখালীতে কর্মহীন,অসহায় ও হতদরিদ্র ১০ হাজার পরিবারের মধ্যে খাদ্য সহয়তা প্রদান করেছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট আফজাল হোসেনের পিডিএম ফাউন্ডেশন।

০৪:৪৩ এএম, ৪ জুন ২০২০ বৃহস্পতিবার

লালমোহনে জনপ্রতিনিধিদের মাঝে এমপি শাওনের পিপিই বিতরণ 

দেশে উদ্ভূত করোনাভাইরাস পরিস্থিতিতে মাঠে কাজ করা ইউপি চেয়ারম্যান, সচিব ও গ্রামপুলিশ সদস্যদের মাঝে স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী পিপিই বিতরণ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। 

১০:২১ পিএম, ১ জুন ২০২০ সোমবার

‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’

পটুয়াখালীর গলাচিপায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে ঘর তৈরি করে দেওয়া হয়েছে। উপজেলার রতনদী তালতলী ইউনিয়ন, গলাচিপা সদর ইউনিয়ন এবং পৌরসভার ৯নং ওয়ার্ডে এসব ঘর তৈরি করে দেয়া হয়।

০৯:৫৮ পিএম, ৩১ মে ২০২০ রোববার

‘সেনাবাহিনী দোকান ঘর তুলে না দিলে পথে বসতে হতো’

পটুয়াখালীর গলাচিপায় ঘূর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্তদের সেনাবাহিনীর পক্ষ থেকে গৃহ নির্মান করে দেওয়া হয়েছে। পটুয়াখালীর গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়ন, গলাচিপা সদর ইউনিয়ন এবং পৌরসভার ৯নং ওয়ার্ডের দোকান ঘর নির্মান করে দেয় বাংলাদেশ সেনাবাহিনী। 

১০:৫৪ পিএম, ৩০ মে ২০২০ শনিবার

৬০ বিধবা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ সহায়তা

বরগুনার আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের বালিয়াতলী গ্রামে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দেওয়া ঈদ খাদ্যসামগ্রী ৬০ বিধবা নারীর মধ্যে বিতরণ করা হয়েছে। 

০৮:৪১ পিএম, ২৭ মে ২০২০ বুধবার

আমফানে ক্ষতিগ্রস্থদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ

পিরোজপুরের মঠবাড়িয়ায় আমফানে ক্ষতিগ্রস্থ ও করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া ১০০ গরিব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী।

০৫:১৯ পিএম, ২৩ মে ২০২০ শনিবার

‘কর্মহীন জেলেদের ভিজিএফ সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী’

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, নদীতে মাছ ধরায় সরকারি নিষেধাজ্ঞার সময়ে কর্মহীন হয়ে পড়া জেলেদের জীবন-জীবিকার কথা ভেবেই ভিজিএফ সহায়তা দিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী। জেলেদের আহরিত ইলিশ দেশের চাহিদা পূরণ করে বৈদেশিক মুদ্রা অর্জন করছে। মৎস্যজীবী জেলেদের এই পেশাকে টিকিয়ে রাখতে সব চেষ্টা অব্যাহত রাখছেন শেখ হাসিনা।

০১:৩৫ পিএম, ১৭ মে ২০২০ রোববার

দলমত নির্বিশেষে সবাই যেন ত্রাণ পায়: তোফায়েল

করোনা পরিস্থিতি নিয়ে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, গরিব মানুষের কোনো দল নেই। আমরা সিদ্ধান্ত দিয়েছি দলমত নির্বিশেষে সবাই যেন ত্রাণ পায়। প্রধানমন্ত্রী যে টাকা দিয়েছেন তার সঠিক তালিকা তৈরি করতে হবে। কোনো অনিয়ম মেনে নেয়া হবে না।

০৪:৪৫ এএম, ১৭ মে ২০২০ রোববার

পায়রা বিদ্যুৎকেন্দ্রের বাণিজ্যিক উৎপাদন শুরু

পায়রা বিদ্যুৎকেন্দ্রের প্রথম ইউনিট থেকে ৬৬০ মেগাওয়াট বিদ্যুৎ বাণিজ্যিকভাবে জাতীয় গ্রিডে সরবরাহ শুরু হয়েছে। কয়লা চালিত আলট্রা সুপার ক্রিটিকাল থার্মাল পাওয়ার প্ল্যান্টের মধ্যে এই কেন্দ্রটি প্রথম বাণিজ্যিকভাবে উৎপাদনে আসলো।

০২:৫০ এএম, ১৫ মে ২০২০ শুক্রবার

৯৯৯-এ ফোন করে ঘর পেলেন নাহার বেগম

পৌরসভার ড্রেনের ওপর বসবাসকারী অসহায় বিধবা নাহার বেগম ৯৯৯-এ ফোন দিয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে পেলেন ঘর। প্রধানমন্ত্রীর নির্দেশে পটুয়াখালী জেলা প্রশাসন বুধবার দুপুরে সদর উপজেলার লাউকাঠী আবাসনে তাকে একটি ঘর বুঝিয়ে দেন।

০৬:২০ পিএম, ১৪ মে ২০২০ বৃহস্পতিবার

৫০০ পরিবারের মাঝে এমপি শাওনের ত্রাণ বিতরণ

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন লালমোহনে কর্মহীন অটোরিকশা ও ভাড়ায় চালিত মোটরসাইকেল চালকদের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দিয়েছেন। 

০২:০৪ পিএম, ১১ মে ২০২০ সোমবার

ভান্ডারিয়ার ৫০ হাজার পরিবার পাচ্ছে খাদ্য সহায়তা

করোনা পরিস্থিতিতে পিরোজপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামের উদ্যোগে প্রায় পঞ্চাশ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রীসহ অন্যান্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দেয়া হচ্ছে। এর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিড়া, বুট ও চিনির মতো নিত্য-প্রয়োজনীয় সামগ্রী।

০৬:০১ পিএম, ৯ মে ২০২০ শনিবার

মাস্ক পুনর্ব্যবহার করতে বরিশাল মেডিকেলে ইউভি স্টেরিলাইজার স্থাপন

বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত চিকিৎসক ও সংশ্লিষ্ট ব্যক্তিদের মাস্ক জীবাণুমুক্ত করে পুনরায় ব্যবহারের জন্য ইউভি স্টেরিলাইজার যন্ত্র স্থাপন করা হয়েছে। এই মেশিনে অতিবেগুনি রশ্মির সাহায্যে ব্যবহৃত মাস্ক জীবাণুমুক্ত করে পুনর্ব্যবহারের উপযোগী করা যায়।

০৭:৩২ এএম, ৮ মে ২০২০ শুক্রবার

ঝালকাঠিতে সূর্যমুখী চাষে কৃষকের মুখে হাসি

মাটি ও আবহাওয়া অনুকূলে থাকায় ঝালকাঠির রাজাপুরে চলতি মৌসুমে সূর্যমুখীর ভালো ফলন হয়েছে। করোনার এই দুর্যোগপূর্ণ সময়ে দরিদ্র কৃষকের মুখে হাসি ফুটিয়েছে সূর্যমুখী ফুল। তিন মাস আগে বপন করা বীজ থেকে বর্তমানে মাঠজুড়ে পরিপক্ব বীজ।

০৫:২২ পিএম, ৬ মে ২০২০ বুধবার

‘করোনা যুদ্ধেও আমরা জয়ী হব ইনশাআল্লাহ’

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, পৃথিবী সৃষ্টি অবধি সবচেয়ে ভয়ংকর এ মহামারী। করোনা সারা পৃথিবীতে ভয়াবহ রূপ ধারণ করেছে। তবে সবসময় মানব সভ্যতার জয় হয়েছে। ইনশাআল্লাহ আশা করি এ করোনা যুদ্ধেও আমরা জয়ী হব।

০২:১৩ পিএম, ৪ মে ২০২০ সোমবার

ত্রাণের বোঝা কাঁধে নিয়ে বৃদ্ধাকে এগিয়ে দেয়ার ছবি ভাইরাল

রাতের অন্ধকারে সরু পথে বৃদ্ধা চাচী যেতে ভয় করছিলেন। তাই বাংলাদেশ কোস্ট গার্ডের এক সদস্য নিজেই ত্রাণের বোঝা কাঁধে নিয়ে এগিয়ে দিচ্ছেন। এমন একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

০৪:৫৫ এএম, ৩ মে ২০২০ রোববার

‘প্রধানমন্ত্রীর নির্দেশনা মানলে করোনা মোকাবেলায় সমস্যা হবে না’

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা মেকাবিলায় কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা মানলে করোনা মোকাবেলায় সমস্যা হবে না। এ আঁধার কেটে যাবে। আঁধারের পরে আলো আসবে আমাদের জীবনে।

০১:২৫ এএম, ২ মে ২০২০ শনিবার

‘না খেয়ে কোনো মানুষ কষ্ট পাবে না’

 আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছেন তা মেনে চললে আমারা আশা করি, দেশকে রক্ষা করতে পারবো ইনশাআল্লাহ।

০৫:৫৩ পিএম, ১ মে ২০২০ শুক্রবার

করোনায় মারা যাওয়া পুলিশ কর্মকর্তার জানাজা পড়ালেন এমপি

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করা পুলিশ কর্মকর্তা আব্দুল খালেকের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে মরহুমের নিজ বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালি গ্রামে তার দাফন সম্পন্ন হয়।

০৫:০১ এএম, ১ মে ২০২০ শুক্রবার

‘করোনা এবং ক্ষুধা মোকাবিলায় সবকিছু করছেন প্রধানমন্ত্রী’

নিউজ ডেস্ক: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, করোনা এবং ক্ষুধা মোকাবিলায় সবকিছু করছেন প্রধানমন্ত্রী। করোনা বিষয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী যে সকল সাহসী পদক্ষেপ নিয়ে বাস্তবায়ন করছেন বিশ্বের অন্য কোনো দেশ তা এখনও করতে পারেনি। প্রধানমন্ত্রী শুধুমাত্র কৃষি উপখাতের জন্য ৫ হাজার কোটি টাকার প্রণোদনা তহবিল গঠনের নির্দেশ দিয়েছেন। দেশের বিভিন্ন অঞ্চলে ক্ষুদ্র ও মাঝারি মৎস্য চাষী, হাঁস-মুরগী ও পশুর খামারীদের মাত্র চার শতাংশ সুদে ঋণ দেওয়ার ব্যবস্থা করেছেন। এর ফলে এই খাতটি ক্ষতি কাটিয়ে উঠতে পারবে এবং আরও বিকশিত হবে।

০৫:২৭ পিএম, ২৭ এপ্রিল ২০২০ সোমবার

‘শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে একটি মানুষও না খেয়ে থাকবে না’

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকতে একটি মানুষও না খেয়ে থাকবে না। শনিবার পিরোজপুরে নতুন এ্যাম্বুলেন্সসহ স্বাস্থ্য বিভাগের জন্য মোট ৫টি গাড়ির চাবি সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাকির কাছে হস্তান্তর অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

১০:৪৫ পিএম, ২৫ এপ্রিল ২০২০ শনিবার

বরগুনায় করোনা জয় করে ২ জন বাড়ি ফিরলেন 

বরগুনা সদর জেনারেল হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে প্রথমবারের মতো সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন করোনা আক্রান্ত দুই রোগী। তারা হলেন- বরগুনা সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের ঘটবাড়ীয়া গ্রামের হিরণ খান (৩৫) ও সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের খাকবুনিয়া গ্রামের সেলিম মিয়া (৬২)।

১০:৫৩ এএম, ২৫ এপ্রিল ২০২০ শনিবার

পিরোজপুরে ছাত্রলীগের ‘মানবতার ফ্রি সার্ভিস’ কর্মসূচি চালু

পিরোজপুরে জেলায় লকডাউন চলায় কাজ হারিয়ে বিপাকে পড়েছেন নিম্নআয়ের হতদরিদ্র মানুষ। এর প্রেক্ষিতে জেলা ছাত্রলীগের নিজস্ব অর্থায়নে ও উদ্যোগে ‘মানবতার ফ্রি সার্ভিস’ কর্মসূচি চালু করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের উদ্যোগে ছাত্রলীগের  এ সার্ভিসটি চালু করা হয়েছে। শুক্রবার (২৪ এপ্রিল) দুপুরে এতথ্য জানান জেলা ছাত্রলীগের মো. জাহিদুল ইসলাম টিটু।

১১:০৬ পিএম, ২৪ এপ্রিল ২০২০ শুক্রবার

জেলার খবর
  • ২৪ ঘণ্টার ব্যবধানে কমে গেল মুরগির দাম

  • ভারতে আটকে পড়া বাংলাদেশিদের জন্য বিশেষ ফ্লাইট রোববার

  • অগ্রণী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে নগদ প্রণোদনা ৩ শতাংশ

  • জুলাইয়ে প্রকৃতির কী রূপ হবে, জানালো আবহাওয়া অফিস

  • তিনটি ছাড়া বিমানের বাকি রুটে আন্তর্জাতিক ফ্লাইট স্থগিত

  • রাজধানীর কাছেই হচ্ছে বড় অর্থনৈতিক অঞ্চল

  • বগুড়া-১ ও যশোর-৬ আসনে ভোট ১৪ জুলাই

  • করোনা দুর্যোগেও দেশে কেউ না খেয়ে থাকেনি: প্রাণিসম্পদ মন্ত্রী

  • ৯৯৯৯ জন গর্ভবতী মাকে স্বাস্থ্যসেবা দিয়েছে সেনাবাহিনী

  • তদবিরে পুলিশে বদলি নয়: আইজিপি

  • করোনা থাকছে, মানুষকেই মানিয়ে নিতে হবে : ইকোনমিস্ট

  • করোনা মোকাবিলায় ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া

  • বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের

  • বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের

  • বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের

  • পাটের বহুমুখী ব্যবহারে বিশেষ নজর দিয়েছেন প্রধানমন্ত্রী

  • করোনাকালে অর্থনীতির চাকা সচল রাখছে আইসিটি খাত

  • ৯৯৯৯ জন গর্ভবতী মাকে স্বাস্থ্যসেবা সেনাবাহিনীর

  • মাস্ক পিপিই রপ্তানিতে নতুন সম্ভাবনায় বাংলাদেশ 

  • ব্রিটেনে বর্ষসেরা চিকিৎসক নির্বাচিত বাংলাদেশি বংশোদ্ভূত ফারজানা

  • ঢাকার কাছেই অর্থনৈতিক অঞ্চল, কারখানা যাবে নবাবগঞ্জ

  • করোনা নিয়ন্ত্রণে দ্বন্দ্ব ভুলে সবাই জেগে ওঠো: ডব্লিউএইচও

  • ডেল্টা প্ল্যান: প্রধানমন্ত্রীর নেতৃত্বে গভর্ন্যান্স কাউন্সিল

  • শতাব্দীর সেরা ক্রিকেটারের তালিকায় সাকিব

  • ঢাকার চারপাশের নদী দখলমুক্তে শিগগিরই অভিযান

  • কমলো জমি ও ফ্ল্যাট নিবন্ধন ফি 

  • সাহারা খাতুনকে সোমবার থাইল্যান্ড নেয়া হবে

  • বন্যা পরিস্থিতি মনিটরিংয়ের দায়িত্বে ১০ কর্মকর্তা

  • ঈদে স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চালানোর প্রস্তুতি

  • শ্রমজীবীদের নেই করোনা ভীতি, সংক্রমণও কম

  • পানির নিচে ১৩ ঘণ্টা যেভাবে বেঁচে ছিলেন সুমন

  • রেমিট্যান্স ১৮ বিলিয়ন ডলার ছাড়াল 

  • বাংলাদেশিদের গড় আয়ু বেড়েছে

  • এনআইডি: অনলাইনে সেবা নিয়েছেন ১২ লাখ নাগরিক

  • বাংলাদেশ থেকে ওষুধ আমদানির আগ্রহ দেখিয়েছে ইন্দোনেশিয়া

  • বাদাম চাষে কৃষকের ভাগ্য পরিবর্তন

  • রাজধানীতে বিনামূল্যে অক্সিজেন সেবা দিচ্ছে ছাত্রলীগ

  • রাঙামাটির আম যুক্তরাজ্য-ইতালিতে

  • করোনায় সরকারি সহায়তা পেয়েছে ৭ কোটি ১১ লাখ মানুষ

  • ব্রিটেনে বর্ষসেরা চিকিৎসক নির্বাচিত বাংলাদেশি বংশোদ্ভূত ফারজানা

  • মুজিববর্ষে বেকারদের জন্য আসছে ‘বঙ্গবন্ধু যুব ঋণ’ প্রকল্প

  • বুধবার থেকে বাড়ছে দোকানপাট খোলা রাখার সময়

  • লকডাউন নিয়ে নতুন সিদ্ধান্ত নিল সরকার

  • ৫ সমুদ্র বন্দরের মালিক হচ্ছে বাংলাদেশ

  • দেড় হাজার সাংবাদিক ১০ হাজার টাকা করে অনুদান পাবেন: তথ্যমন্ত্রী

  • পাটকল শ্রমিকদের শতভাগ পাওনা পরিশোধের সিদ্ধান্ত 

  • আম পরিবহনে সাড়া ফেলেছে ‘ম্যাংগো স্পেশাল’ ট্রেন

  • মোবাইলে কথা বলার খরচ কমানো হচ্ছে

  • শিগগিরই ২ হাজার ডাক্তার ও ৪ হাজার নার্স নিয়োগ: প্রধানমন্ত্রী

  • আখাউড়া স্থলবন্দর দিয়ে মাছ রপ্তানি শুরু

  • করোনা দুর্দিনের সারথি কৃষি

  • বাংলাদেশের ছয় তরুণ ডায়না অ্যাওয়ার্ডে ভূষিত

  • ৭০ হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন চালু হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী

  • করোনার স্থবিরতাকে আশির্বাদে পরিণত করেছে বাংলাদেশ: আরব নিউজ

  • দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা 

  • পটুয়াখালীতে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন ১২ সেতু

  • ‘সব বয়সেই কারিগরির ডিপ্লোমায় ভর্তি হওয়া যাবে’

  • প্রথমবারের মত বৈধভাবে দেশে স্বর্ণ আমদানি, কমবে দাম

  • করোনা মোকাবিলায় বহির্বিশ্বে প্রশংসিত শেখ হাসিনা

  • ‘প্রতিদিনের খাবারের তালিকায় কাঁকরোল রাখুন’